নেতৃত্বের গল্প

শিক্ষার্থীদের সৃজনশীলতার বিকাশ ও উন্নয়নে সহ-শিক্ষা কার্যক্রম।

তাসলিমা বেগম ২৪ মে,২০২০ ১৫১ বার দেখা হয়েছে ২৯ লাইক ৩৪ কমেন্ট ৪.৬১ রেটিং ( ৩১ )

পহেলা বৈশাখ এটি বাঙালির একটি সর্বজনীন লোকউৎসব। চরফ্যাশন সরকারি টি ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে আনন্দঘন পরিবেশে বরণ করে নেওয়া হয় নতুন বছরকে। অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় উদ্যাপিত হয় নববর্ষ। শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে সৃষ্টি হয় এক মেলবন্ধন। শিক্ষার্থীরা অসাধারণ কিছু পারফর্ম করে। বাংলার ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে আয়োজন করা হয় সাংস্কৃতিক অনুষ্ঠান ও পরিবেশন করা হয় বাঙ্গালির ঐতিহ্যবাহী খাবার।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ আফছার আলী প্রাং
১৭ জুন, ২০২০ ০৭:৩৬ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/586278


মোঃ হাসনাইন
০৮ জুন, ২০২০ ১০:১৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ জুন, ২০২০ ১০:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৬:৫২ অপরাহ্ণ

অভিনন্দ, আপা।


বিশ্ব নাথ দাস
২৯ মে, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
২৯ মে, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


আবদুল্লাহ- আল- মামুন
২৯ মে, ২০২০ ০৯:৪৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


আবদুল্লাহ- আল- মামুন
২৯ মে, ২০২০ ০৯:৪২ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


শামীমা আক্তার
২৮ মে, ২০২০ ০৪:৩৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
২৮ মে, ২০২০ ০১:২৭ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


তাছলিমা আক্তার
২৮ মে, ২০২০ ০৮:৪৭ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


সিত্তুন নাবিলা সিদ্দিকা
২৮ মে, ২০২০ ১২:৪১ পূর্বাহ্ণ

Excellent.Congratulation & Best wishes.


মেফতাহুন নাহার
২৮ মে, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ণ

শুভেচ্ছা -অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


তাছলিমা আক্তার
২৭ মে, ২০২০ ০৮:০২ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


রতন বিশ্বাস
২৭ মে, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
২৭ মে, ২০২০ ০১:৩৫ অপরাহ্ণ

সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ মে, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার পাক্ষিক ৩১ নং কন্টেন্ট ভার্চুয়্যাল রিয়েলিটি দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মো. জাকিরুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:৫২ অপরাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ শহিদুল ইসলাম
২৬ মে, ২০২০ ০৯:১০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


সুজিত দেব
২৬ মে, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


রিজিয়া পারভীন
২৫ মে, ২০২০ ০৯:০৫ অপরাহ্ণ

শুভকামনা আপা ।


হোসনে আরা নাহার
২৫ মে, ২০২০ ০৭:৩৮ অপরাহ্ণ

ঈদ মোবারক।পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


বীণা মিত্র
২৫ মে, ২০২০ ০৩:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। ঘরে থাকুন সুস্থ থাকুন, আপনার সফলতা কামনা করি। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল ।


সন্তোষ কুমার বর্মা
২৫ মে, ২০২০ ০৮:৩৭ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ জিয়াউর রহমান
২৫ মে, ২০২০ ০৮:৩২ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


অজয় কৃষ্ণ পাল
২৫ মে, ২০২০ ০৪:৩২ পূর্বাহ্ণ

ঈদ মোবারক শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্পটি দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/572591 https://www.teachers.gov.bd/content/details/574546


বিপুল কুমার সরকার
২৫ মে, ২০২০ ১২:৪২ পূর্বাহ্ণ

স্যার নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত নৃতৃত্বের গল্প আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৬ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555)


দুলাল কুমার মন্ডল
২৪ মে, ২০২০ ০৬:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


শাহরিণা বিণ সুইটি
২৪ মে, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৪ মে, ২০২০ ০৪:২৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
২৪ মে, ২০২০ ০৩:০৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোহাম্মাদ মনিরুজ্জামান
২৪ মে, ২০২০ ০১:৫১ অপরাহ্ণ

রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৪ মে, ২০২০ ১২:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।