নেতৃত্বের গল্প

শিক্ষার্থীর সামাজিক উন্নয়ন

তাসলিমা বেগম ৩০ মে,২০২০ ৮৩ বার দেখা হয়েছে ২১ লাইক ২৫ কমেন্ট ৪.৬৫ রেটিং ( ২৩ )

চরফ্যাশন সরকারি টি ব্যারেট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১৬ ডিসেম্বর ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপনে শিক্ষার্থীদের রয়েছে অসাধারণ ডিসপ্লে প্রদর্শনী। প্রতিটি ডিসপ্লের মাধ্যমে দেশ স্বাধীন হওয়ার ইতিহাস স্পষ্ট ফুটে উঠে। শিক্ষার্থীদের মাঝে জাগ্রত হয় দেশের সেই মহান বীর যাঁরা দেশের জন্য জীবন দিয়েছেন তাঁদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ রেজাউল করিম
১২ জুন, ২০২০ ০৯:৪০ অপরাহ্ণ

সুন্দর। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে। আমার “উদ্ভাবনের গল্প” দুটি দেখে মূল্যায়ন করলে বাধিত হব। ১. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ২. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040 আই ডি : rkarim3@gmail.com


মোঃ মেরাজুল ইসলাম
০৯ জুন, ২০২০ ১০:২৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ হাসনাইন
০৭ জুন, ২০২০ ১১:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোছাঃ মাকছুদা বেগম
০৫ জুন, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শাহরিণা বিণ সুইটি
০৫ জুন, ২০২০ ০৫:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৪ জুন, ২০২০ ০১:২৩ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাইফুল ইসলাম
০৩ জুন, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ আফছার আলী প্রাং
০৩ জুন, ২০২০ ০৮:১৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


বেলায়েত হোসেন
০২ জুন, ২০২০ ০৪:০৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার কন্টেন্ট ও উদ্ভাবনী গল্প সমূহ দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৬:৫২ অপরাহ্ণ

অভিনন্দ, আপা।


সুজিত দেব
০১ জুন, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৭:২৬ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ আপনার জন্য শুভ কামনা, আপা।


পার্থ সারথী নাথ
০১ জুন, ২০২০ ০৬:৫১ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি ,ঘরে থাকুন-সুস্থ থাকুন, করোনাকে প্রতিরোধ করুন, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ মে, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
৩১ মে, ২০২০ ০২:০৩ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মোঃ জিয়াউর রহমান
৩১ মে, ২০২০ ০৮:৩০ পূর্বাহ্ণ

ঈদ মোবারক । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


সন্তোষ কুমার বর্মা
৩১ মে, ২০২০ ০৭:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো ।


মোছাঃ মরিয়ম খাতুন
৩১ মে, ২০২০ ০৫:৪৭ পূর্বাহ্ণ

সুন্দর হয়েছে। লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


বিপুল কুমার সরকার
৩১ মে, ২০২০ ০১:১৭ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩০ মে, ২০২০ ০৯:১১ অপরাহ্ণ

নেতৃত্বের গল্পে আপনিই এ পাক্ষিক সেরা হবেন। তাই আপনাকে অগ্রিম অভিনন্দন। পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা উদ্ভাবনী গল্প দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্য বিনীতভাবে অনুরোধ রইলো।


মো: রজব আলী
৩০ মে, ২০২০ ০৫:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। ঘরে থাকুন-সুস্থ থাকুন, নিজে বাচুঁন-দেশকে বাচাঁন। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


রিজিয়া পারভীন
৩০ মে, ২০২০ ০৪:৫৬ অপরাহ্ণ

শুভকামনা আপা ।


বিপ্লব কুমার সরকার
৩০ মে, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'রাখাইন নৃগোষ্ঠী' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


শামীমা আক্তার
৩০ মে, ২০২০ ০৩:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোছাঃ লাকী আখতার পারভীন
৩০ মে, ২০২০ ০১:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি