ভিডিও কনটেন্ট

ফুল

জীবন দাস ৩১ মে,২০২০ ২৯ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.২০ রেটিং ( )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা-

১। বিভিন্ন প্রকার ফুল ব্যাখ্যা করতে পারবে।

২।ফুলের বিভিন্ন অংশের গঠন ও কাজ ব্যাখ্যা করতে পারবে। 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৮:৪৫ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
০১ জুন, ২০২০ ০৮:৪৩ পূর্বাহ্ণ

আপনার ভিডিও কনটেন্ট চমৎকার হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার সাফল্য কামনা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সদস্যদের নিরাপদে রাখুন। পরিবারের সকলকে সময় দিন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/577707


সুজিত দেব
৩১ মে, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মেফতাহুন নাহার
৩১ মে, ২০২০ ০৬:৪৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
৩১ মে, ২০২০ ০৪:১৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার এ পাক্ষিকের কন্টেন্ট 'ভার্চুয়্যাল রিয়েলিটি' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।