ভিডিও কনটেন্ট

আমার বাড়ি

মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী ৩১ মে,২০২০ ১০২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আমার বাড়ি

    জসীমউদ্দীন

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলাম ওয়ারেছ
০২ জুন, ২০২০ ০৭:২৩ পূর্বাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


সুজিত দেব
০১ জুন, ২০২০ ১১:০১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, পূর্ণ রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ আফছার আলী প্রাং
০১ জুন, ২০২০ ০৮:৪১ পূর্বাহ্ণ

আপনার ভিডিও কনটেন্ট চমৎকার হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার সাফল্য কামনা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সদস্যদের নিরাপদে রাখুন। পরিবারের সকলকে সময় দিন। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক: https://www.teachers.gov.bd/content/details/577707


মোহাম্মাদ মনিরুজ্জামান
০১ জুন, ২০২০ ০৮:২৮ পূর্বাহ্ণ

ঈদ মোবারক। ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


তাছলিমা আক্তার
০১ জুন, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
৩১ মে, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো আপনার জন্য। আমার উদ্ভাবনের গল্প দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের বিনীত অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
৩১ মে, ২০২০ ১০:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মেফতাহুন নাহার
৩১ মে, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আপনার সুস্থতা কামনা করছি।


মোছাঃ মাহ্‌মুদা বেগম নূরী
০৭ জুন, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

ধন্যবাদ ম্যাডাম।