সিনিয়র শিক্ষক
০১ জুন, ২০২০ ১২:০৭ অপরাহ্ণ
মোহাম্মদ মোরশেদ,হিসাববিজ্ঞান,দু’তরফা দাখিলা,কোকদন্ডী গুনাগরী উচ্চ বিদ্যালয়,বাঁশখালী,চট্টগ্রাম।
মোঃ মোরশেদ
ধরন: সাধারণ শিক্ষা
শ্রেণি: নবম
অধ্যায়: তৃতীয় অধ্যায়
এ পাঠ শেষে শিক্ষাথীরা...
১। দু’তরফা দাখিলা পদ্ধতি কী তা বলতে পারবে।
২। দু’তরফা দাখিলা পদ্ধতির বৈশিষ্ট্যসমূহ উল্লেখ করতে পারবে।
৩। লেনদেনে জড়িত দুটি পক্ষ সনাক্ত করতে পারবে।
৪। লেনদেনের জন্য উপযুক্ত হিসাবের বইগুলো চিহ্নিত করতে পারবে।