প্রেজেন্টেশন

CLASS-8-SCIENCE

Uttom kumar chakraborty ০৩ জুন,২০২০ ১১৫ বার দেখা হয়েছে ৪১ লাইক ৫৫ কমেন্ট ৪.২৫ রেটিং ( ৫৫ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
০৮ জুন, ২০২০ ১২:২২ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মো: ইব্রাহীম খলিল
০৭ জুন, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং সহ মতামত প্রদানের অনুরোধ রহিল।


আবুল কালাম
০৬ জুন, ২০২০ ০১:১২ অপরাহ্ণ

লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


এ.সুকুর আলী খাঁন
০৬ জুন, ২০২০ ১২:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্টটি দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


শাহরিণা বিণ সুইটি
০৫ জুন, ২০২০ ০৫:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মাদ মনিরুজ্জামান
০৫ জুন, ২০২০ ০৪:২৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


এইচ.এম. মতিউর রহমান
০৫ জুন, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪০ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মো: রজব আলী
০৪ জুন, ২০২০ ১০:৪৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো


সজীব চন্দ্র দাস
০৪ জুন, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২২তম কনটেন্ট রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল।সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।আমার কনটেন্ট লিংক; https://www.teachers.gov.bd/content/details/577841#


মোঃ আরাফাত হোসেন
০৪ জুন, ২০২০ ০৬:৩৫ অপরাহ্ণ

শ্রদ্ধেয় স্যার দেশের এই ক্রান্তিলগ্নে যুগোপযোগী কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের ভান্ডারকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বেশি বেশি সৃষ্টিকর্তার নিকট পার্থনা করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
০৪ জুন, ২০২০ ০৬:১৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


মোঃ আবুল কালাম
০৪ জুন, ২০২০ ০৫:১৭ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার ৪৯তম কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


অভিজিৎ কুমার মন্ডল
০৪ জুন, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি/রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা ও বাতায়নের সক্রিয় সদস্যবৃন্দ সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আমি শিক্ষক বাতায়নের একজন সক্রিয় সদস্য। আমার বাতায়ন আইডি avijit09011988 @gmail.com । আমি ২০১৮ ইং হতে বাতায়নে নিয়মিত কনটেন্ট আপলোড দিয়ে আসছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট সপ্তম শ্রেণির বাংলা কবিতা সাম্য,লিখেছেন সুফিয়া কামাল। এটি আমার ৫৩ তম কনটেন্ট। আমি আরও ৮টি ভিডিও কনটেন্ট আপলোড দিয়েছি। নতুন নতুন উদ্ভাবনের গল্প তৈরি করে আপলোড দিয়েছি আমি নতুন নতুন বিষয় শিক্ষার্থীদের মাঝে তুলে ধরতে চাই । সকলে আমার প্রফাইল দেখবেন,আশা করি আপনাদের ভাল লাগবে। আমার কনটেন্ট গুলো দেখে যদি বিন্দু মাত্রও ভালো লাগে আপনারা লাইক কমেন্ট ও পূর্ণরেটিং দিয়ে আমাকে উৎসাহিত করবেন। ধন্যবাদন্তে অভিজিৎ কুমার মন্ডল সহকারী শিক্ষক বঙ্গবাসী মাধ্যমিক বিদ্যালয়,খালিশপুর,খুলনা।


সবুজ ভট্টাচার্য্য
০৪ জুন, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মেফতাহুন নাহার
০৪ জুন, ২০২০ ০৪:১৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। আমার কন্টেন্টগুলো দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা রইল। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ ফারুক হোসেন
০৪ জুন, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


মোছাঃ মাকছুদা বেগম
০৪ জুন, ২০২০ ০৪:০০ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৪ জুন, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৪ জুন, ২০২০ ১২:০১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোহাম্মদ সাহাব উদ্দিন
০৪ জুন, ২০২০ ১২:০০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
০৪ জুন, ২০২০ ১১:৫০ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


উজ্বল কুমার মজুমদার
০৪ জুন, ২০২০ ১১:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


লুৎফর রহমান
০৪ জুন, ২০২০ ১১:২০ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/577147


বিপুল কুমার সরকার
০৪ জুন, ২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ

স্যার , নমস্কার/আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৭ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555)


লাইলী আক্তার
০৪ জুন, ২০২০ ১০:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাইফুল ইসলাম
০৪ জুন, ২০২০ ০৮:৩৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ২৩/২৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল


মোঃ জিয়াউর রহমান
০৪ জুন, ২০২০ ০৭:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


পার্থ সারথী নাথ
০৪ জুন, ২০২০ ০৭:৪০ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
০৪ জুন, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

স্যার/ ম্যাডাম, ছালাম/ আদাব গ্রহন করবেন। আশা করি ভাল আছেন। মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আপনার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। বিঃ দ্রঃ ঘরে থাকুন, দায়িত্বশীল নাগরিকের ভুমিকা পালন করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
০৪ জুন, ২০২০ ০৭:২৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


আবুল কালাম আজাদ
০৪ জুন, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৫ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


সঞ্জয় ভৌমিক
০৪ জুন, ২০২০ ০৬:৪৮ পূর্বাহ্ণ

অভিনন্দন।সুন্দর আপলোডের জন্য আপনাকে ধন্যবাদ। লাইক,রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার চলতি সপ্তাহের প্রেজেন্টেশন মস্তিষ্ক পর্ব-২ (মধ্য ও পশ্চাৎমস্তিষ্ক) https://www.teachers.gov.bd/content/details/576042 দেখে লাইক,রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ প্রদানের অনুরোধ রইল।


বিপ্লব কুমার দাস
০৪ জুন, ২০২০ ০৩:১৪ পূর্বাহ্ণ

আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্ট লিংক : https://www.teachers.gov.bd/content/details/579348


এ,এইচ,এম,মোস্তাফিজুর রহমান
০৪ জুন, ২০২০ ০২:৩৯ পূর্বাহ্ণ

আসসালামুয়ালাইকুম। আপনি মানসম্মত content তৈরি করঞ্ছেন। ধন্যবাদ। আমার Content-টি দেখে আপনার Comments ও ratings প্রত্যাশা করছি।


অজয় কৃষ্ণ পাল
০৪ জুন, ২০২০ ০১:৫৬ পূর্বাহ্ণ

শ্রদ্ধেয় প্যাডাগজি স্যার, রেটার মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতাগণ, বাতায়নের সকল স্যার- ম্যাম ও আইসিটি জেলা এম্বাসেডর মহোদয়গণ আমার উদ্ভাবনী গল্প ও কনটেন্ট দেখার ও পূর্ণ রেটিং সহ গঠনমূলক মতামতের জন্য বিনীত অনুরোধ করছি। আপনাদের সহযোগীতা পেলে সুন্দর , শ্রেণি উপযোগী ও মানসম্মত কনন্টেন্ট উপহার দিয়ে শিক্ষক বাতায়ন কে আরো সমৃদ্ধি করার চেষ্টা করব। শিক্ষক বাতায়ন আই ডি: ajoy.cbmhs https://www.teachers.gov.bd/content/details/578136 https://www.teachers.gov.bd/content/details/578127


মোঃ শফিকুল ইসলাম
০৪ জুন, ২০২০ ০১:৪৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃ রওশন আরা পারভীন
০৪ জুন, ২০২০ ০১:০৭ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩১ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মিতালী সরকার
০৪ জুন, ২০২০ ১২:৫১ পূর্বাহ্ণ

স্যার নমস্কার / আদাব নিবেন, বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৩১ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৪ জুন, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল ।আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আব্দুর রাজ্জাক
০৪ জুন, ২০২০ ১২:২১ পূর্বাহ্ণ

চমৎকার নির্মাণ। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


সুজিত দেব
০৪ জুন, ২০২০ ১২:১১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


Purnima Das
০৩ জুন, ২০২০ ১১:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


শবনম মোস্তারি
০৩ জুন, ২০২০ ১১:৪৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


নিমাই চন্দ্র মন্ডল
০৩ জুন, ২০২০ ১১:৩৮ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোঃ সাজেদুল ইসলাম
০৩ জুন, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


মোঃ আফছার আলী প্রাং
০৩ জুন, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ জাহাঙ্গীর আলম
০৩ জুন, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
০৩ জুন, ২০২০ ১১:২১ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


সুদীপ্ত কুমার বর্মা
০৩ জুন, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোহাম্মদ মাসুদ রানা
০৩ জুন, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। আমার পাক্ষিক কন্টেন্টটি দেখে রেটিং সহ মতামত দিবেন আশা করি।


বিপ্লব কুমার সরকার
০৩ জুন, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা কনটেন্ট 'চীন' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৩ জুন, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

নিজে বাসায় থাকুন, আশপাশের মানুষকে বাসায় থাকতে উৎসাহিত করুন। করোনা ভাইরাস সংক্রমণ থেকে নিজে বাঁচুন আপনার প্রজন্মকে বাঁচান।আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
০৩ জুন, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


দুলাল কুমার মন্ডল
০৩ জুন, ২০২০ ১০:৪৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


মীরা রোকেয়া খাতুন
০৩ জুন, ২০২০ ১০:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।