Loading..

খবর-দার

০৭ জুন, ২০২০ ১২:৩৭ পূর্বাহ্ণ

জেলা অ্যাম্বাসেডর মনোনীত হওয়ায় কৃতজ্ঞতা স্বীকার ।

আলহামদুলিল্লাহ। মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে,  শিক্ষা ও তথ্য প্রযুক্তি বিভাগের একসেস টু ইনফরমেশন ( এ টু আই ) অধীনে ডিজিটাল প্রোগ্রামের অংশ হিসেবে সারা দেশের শিক্ষার্থী ও শিক্ষকদের তথ্য প্রযুক্তিতে পারদর্শী করে গড়ে তোলার বিশেষ কর্মসূচিতে জেলা অ্যাম্বাসেডর নিয়োগ দেয়া হয়। আমাকে গত ৩১-৫-২-০২০ তারিখে মনোনয়ন দেয়া হয়। এই প্রাপ্তি আমার জীবনে সবচেয়ে বড় প্রাপ্তি।

          ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে (শিক্ষা আইসিটিতে) নিজেকে নিযুক্ত করতে পেরে আমি ধন্য। কষ্ট করলে কেষ্ট মেলে এটাই বাস্তব। অনেক পরিশ্রম করেছি। অনেক রাত নির্ঘুম কাটিয়েছি। আজ আমার পরিশ্রম স্বার্থক। 

           এজন্য আমি প্রথমে কৃতজ্ঞতা জানাই মোঃ হুমায়ূন কবির স্যার, Avijit Saha স্যার, চট্রগ্রাম সরকারী টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক মুহাম্মদ আখতার হোছাইন কুতুবী স্যার সহ যারা আমাকে উক্ত  ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করার সুযোগ করে দিয়েছেন।

           কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ নৌবাহিনী কলেজের সহকারি অধ্যাপক মুহাম্মদ ইকবাল, হাজী আবদুল আলী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মুহাম্মদ আবদুল মান্নান সুমন, কধুরখীল সরকারি উচ্চ বিদ্যালয়ের ইংরেজী শিক্ষক আবদুস ছোবহান, পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক এস এম রাসেল উদ্দিন, বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া আলিম মাদ্রাসার বাংলা প্রভাষক মুহাম্মদ আরিফ উদ্দিন স্যার সহ  যারা আমাকে দিক নির্দেশনা ও সার্বিক সহযোগিতা করেছেন।

            কৃতজ্ঞতা জানাই চট্রগ্রাম জেলার সকল অ্যাম্বাসেডর স্যারদের, আমার নিজ প্রতিষ্ঠানের সহকর্মীদের।

           কৃতজ্ঞতা জানাই প্যাডাগোজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কনটেন্ট নির্মাতা মহোদয়, সকল জেলা অ্যাম্বাসেডর এবং বাতায়নের সাথে সংশ্লিষ্ট সকল স্যার ম্যাম ও অন্যান্য শিক্ষক মন্ডলীকে।

          আমি কৃতজ্ঞতা আমার স্ত্রী,ছেলে মেয়েদেরকে সময় তা্রা সব সময় আমাকে  সহযোগিতা ।

          ধন্যবাদ জানাই যারা আমাকে নিয়মিত লাইক, রেটিং এবং মতামত দিয়ে জেলা  অ্যাম্বাসেডর হতে  সহযোগিতা করেছেন।

           ধন্যবাদ জানাই ICT4E আলোর দিশারি গ্রুপের সকল সদস্যকে। যারা আমাকে নিয়মিত রেটিং এবং পরামর্শ দিয়েছেন। কাজের প্রতি উৎসাহিত করেছেন।

         সকল শুভাকাংখীদের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। a2i কর্তৃক আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

       ধন্যবাদ সবাইকে।

     কাজী মোঃ আবদুল হান্নান

অধ্যক্ষ- বখতিয়ার পাড়া চারপীর আউলিয়া আলিম মাদ্রাসা

উপজেলা- আনোয়ারা, জেলা- চট্রগ্রাম

জেলা অ্যাম্বাসেডর - ৩১-০৫-২০২০ খ্রীঃ