প্রেজেন্টেশন

পরিকল্পনার প্রকারভেদ

কৃষ্ণ কান্ত পাল ১৩ জুন,২০২০ ১৫২ বার দেখা হয়েছে ৩৪ লাইক ৪৪ কমেন্ট ৪.২৪ রেটিং ( ৪৫ )

ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা ২য় পত্র

শ্রেনি-দ্বাদশ

পরিকল্পনার প্রকারভেদ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
শবনম মোস্তারি
১৭ জুন, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক, মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ মাহবুবুর রহমান
১৪ জুন, ২০২০ ১১:৪৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


দুলাল কুমার মন্ডল
১৪ জুন, ২০২০ ০৭:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


হাবিবুর রহমান
১৪ জুন, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কনটেন্ট নির্মাণ করায় আপনাকে অভিনন্দন! লাইক ও পূর্ণরেটিংসহ শুভ কামনা। আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ রইলো।


মোহাম্মাদ মনিরুজ্জামান
১৪ জুন, ২০২০ ০৭:৫৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


পার্থ সারথী নাথ
১৪ জুন, ২০২০ ০৭:৩১ পূর্বাহ্ণ

অনেক সুন্দর হয়েছে। পূর্ণ রেটিং সহ মতামত আশা করছি। আপনার সুচিন্তিত মতামত আমার চলার পথকে আরও সুদৃঢ় করবে। শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মেফতাহুন নাহার
১৪ জুন, ২০২০ ০১:৪৬ পূর্বাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ নুর - ই- আলম ছিদ্দিকী
১৪ জুন, ২০২০ ১২:২০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি । বিঃ দ্রঃ ঘরে থাকুন, সুস্থ থাকুন।


বিনয় কুমার বিশ্বাস
১৩ জুন, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


মোঃ তরিকুল ইসলাম
১৩ জুন, ২০২০ ১০:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১৩ জুন, ২০২০ ০৯:৪৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


চায়না আক্তার
১৩ জুন, ২০২০ ০৯:৪৪ অপরাহ্ণ

করোনাকালে নীড়ে থাকুন, নিরাপদে থাকুন। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে।


Purnima Das
১৩ জুন, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল।


পিন্টু চক্রবর্ত্তী
১৩ জুন, ২০২০ ০৮:৪৭ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, দেখে মুগ্ধ হলাম, পূর্ণ রেটিং ,লাইক সহ শুভ কামনা। সবসময় নিরাপদে থাকবেন, সুস্থ থাকবেন। আমার ছবিতে ক্লিক করে আপলোডকৃত কন্টেট ও ব্লগে লাইক, পূর্ণ রেটিং সহ মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ রেজাউল করিম
১৩ জুন, ২০২০ ০৮:৩১ অপরাহ্ণ

করোনাকালে নীড়ে থাকুন, নিরাপদে থাকুন। পূর্ণ রেটিং এবং লাইক রইল আমার পক্ষ থেকে। আমার “উদ্ভাবনের গল্প” দুটি দেখে মূল্যায়ন করলে বাধিত হব। ১. সংসদ টেলিভিশনসহ অনলাইন স্কুলগুলোর ক্লাসে শিক্ষার্থীদের কীভাবে সম্পৃক্ত করছি, সেসব বাড়িরকাজ কীভাবে মূল্যায়ন করছি। https://www.teachers.gov.bd/content/details/578187 ২. কিশোরী শিক্ষার্থীদের ঝরে পড়া রোধের গল্প। https://www.teachers.gov.bd/content/details/580040 আই ডি : rkarim3@gmail.com


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৩ জুন, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৩ জুন, ২০২০ ০৮:০০ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/577707


মোঃ গোলাম ওয়ারেছ
১৩ জুন, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। সেই সাথে আমার জুন ২০২০ ইং ১ম পাক্ষিকের কন্টেন্ট 'আর্টিফিসিয়াল ইনটেলিজেন্স ' দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আবুল কালাম
১৩ জুন, ২০২০ ০৭:৪৫ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মোঃ আব্দুর রাজ্জাক
১৩ জুন, ২০২০ ০৬:৪৫ অপরাহ্ণ

Well done. Thanks to upload such a quality content. please observe my content and advise me to develop quality content.


হিরেন্দ্র দেবনাথ
১৩ জুন, ২০২০ ০৬:৪৩ অপরাহ্ণ

Please stay home, stay safe. Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings after watching my contents. https://www.teachers.gov.bd/profile/hirendra0501


ঝুনু রানী সরকার
১৩ জুন, ২০২০ ০৫:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।://www.teachers.gov.bd/content/details/577906#


মোছাঃ লাকী আখতার পারভীন
১৩ জুন, ২০২০ ০৫:২৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা । এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৩ জুন, ২০২০ ০৫:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহরিণা বিণ সুইটি
১৩ জুন, ২০২০ ০৪:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


আবুল কালাম আজাদ
১৩ জুন, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৫ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আপনারা আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


বিপুল কুমার সরকার
১৩ জুন, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

স্যার নমস্কার নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত ৫৮ তম কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail (01730169555


সুজিত দেব
১৩ জুন, ২০২০ ০৪:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ ফারুক হোসেন
১৩ জুন, ২০২০ ০৪:২১ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


মোঃ ফিরোজ
১৩ জুন, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আপলোডকৃত আমার ১৬তম কনটেন্টটি (৪র্থ শ্রেণিঃ প্রাথমিক বিজ্ঞান: মাটির গুরুত্ব) দেখে আপনার মূল্যবান মতামত সহ লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৩ জুন, ২০২০ ০৩:৩৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/577923


মোঃ জাহাঙ্গীর আলম
১৩ জুন, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১৩ জুন, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


যতীন্দ্র মোহন দাশ
১৩ জুন, ২০২০ ০৩:১৪ অপরাহ্ণ

স্যার/ম্যাডাম, শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা।


স্বরুপ কুমার দাস
১৩ জুন, ২০২০ ০২:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সঞ্জয় ভৌমিক
১৩ জুন, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার চলতি সপ্তাহের কনটেন্ট "যৌনবাহিত রোগ( Sexually Transmitted Diseases)" https://www.teachers.gov.bd/content/details/583123 দেখে লাইক,রেটিং ও আপনার মূল্যবান পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
১৩ জুন, ২০২০ ০১:১১ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


বিপ্লব কুমার সরকার
১৩ জুন, ২০২০ ০১:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি পাঠদান উপযোগী কনটেন্ট তৈরি করার জন্য লাইক, পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভেচ্ছা রইল। আমার এ পাক্ষিকের আপলোড করা ২য় কনটেন্ট 'মুক্তিযুদ্ধে রাজনৈতিক দলের ভূমিকা' দেখে রেটিংসহ মন্তব্য করার জন্য বিনীত অনুরোধ রইল। সুস্থ থাকুন, ভালো থাকুন বাতায়নের সাথেই থাকুন। আপনার সাফল্য কামনা করি।


তাছলিমা আক্তার
১৩ জুন, ২০২০ ০১:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/582140


মোহাম্মদ আতাউর রহমান সিদ্দিকী
১৩ জুন, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনের গল্পগুলো দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য বিনীত অনুরোধ রইলো।


যীশু রঞ্জন দাস
১৩ জুন, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার ছবিতে ক্লিক করে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন।


মোঃ মিজানুর রহমান
১৩ জুন, ২০২০ ১২:১৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামতসহ রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মো: রজব আলী
১৩ জুন, ২০২০ ১১:৫৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা


মীরা রোকেয়া খাতুন
১৩ জুন, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার কন্টেন্ট দেখার জন্য সবিনয় অনুরোধ করছি।