ভিডিও কনটেন্ট

ঢাল

মো: আখলাক হোসেন ১৮ জুন,২০২০ ৬০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.১৭ রেটিং ( )

অর্থনীতি ১ম পত্র ২য় অধ্যায় ঢাল সম্পর্কে আলোচনা

জানতে পারবে ঢাল কি

ঢাল কিভাবে বের করা যায়

ধনাত্মক ঢাল ও ঋণাত্বক ঢাল কিভাবে পাব

যেকোনো বিন্দুতে ঢাল একই।        


   

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ লাকী আখতার পারভীন
১৯ জুন, ২০২০ ১১:৪৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। এ পাক্ষিকের আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আফছার আলী প্রাং
১৯ জুন, ২০২০ ০৮:১৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: http://teachers.gov.bd/content/details/586278


লাইলী আক্তার
১৮ জুন, ২০২০ ০৮:৩৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত ৪৬ তম কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
১৮ জুন, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ জুন, ২০২০ ০৬:৩৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/586060


মেফতাহুন নাহার
১৮ জুন, ২০২০ ০৫:০৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।