ভিডিও কনটেন্ট

Taking off _Class : VIII_Sub : English_Unit : Nine_ Lesson : Four

মোঃ মিজানুর রহমান ২০ জুন,২০২০ ৪৬ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৫০ রেটিং ( )

সম্মানিত প্যাডাগোজি রেটারগণ, এডমিন প্যানেল, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের প্রিয় শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম।

একজন শিক্ষক হিসেবে সরকারের নির্দেশিত নীতিমালা অনুযায়ী নিজের জ্ঞান , বিবেক , বুদ্ধি বিবেচনা দিয়ে শিক্ষার্থীদের মাঝে জ্ঞানের আলো ছড়িয়ে ডিজিটাল বাংলাদেশ গড়ায় সক্রিয় ভূমিকা রাখার প্রত্যয় নিয়ে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি। আমার কার্য বাস্তবায়নের জন্য বাতায়ন সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।

আমার ৪১  তম কনটেন্ট এর ভিডিও কনটেন্ট   Taking off  Class : Eight_ Sub :  EFT_ Unit:  Nine Lesson: Four) দেখে মূল্যবান মতামতসহ লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ হাফিজুল ইসলাম
২৪ জুন, ২০২০ ০৭:২১ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি ।


মেফতাহুন নাহার
২১ জুন, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করায় পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ জুন, ২০২০ ০১:২৩ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুন ২০২০ ইং ২য় পাক্ষিক "রোবটিক্স" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
২১ জুন, ২০২০ ০৮:৫৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী গল্প দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। কনটেন্ট লিংক: http://teachers.gov.bd/content/details/586278


মোছাঃ লাকী আখতার পারভীন
২১ জুন, ২০২০ ১২:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ শহিদুল ইসলাম
২০ জুন, ২০২০ ০৬:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। আমার এই পাক্ষিকের আপলোডকৃত ৬৯ তম কনটেন্ট দেখে আপনার সু্চিন্তত মতামত লাইক,রেটিং এবং কমেন্ট প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল । ঘরে থাকুন, সুস্থ থাকুন, পরিবারের সবাইকে ভাল রাখুন।


ইশরাত জাহান
২০ জুন, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

Best wishes.Please visit my page.