প্রকাশনা

সময়ের সাতকাহন

মোঃ সোহরাব হোসেন ২৫ জুন,২০২০ ৭১ বার দেখা হয়েছে ১০ লাইক ১১ কমেন্ট ৪.৫৮ রেটিং ( ১২ )

বর্তমান  ক্রান্তিকালের মনোবেদনা

ফোঁটালাম কবিতার ভাষায়

এখন তবে থাকলাম  

গঠণমূলক পরামর্শের আশায়


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ গোলজার হোসেন
০৬ আগস্ট, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ আফছার আলী প্রাং
২৮ জুন, ২০২০ ০৪:৫৪ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। লাইক ও পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্প দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। কনটেন্ট লিংক https://www.teachers.gov.bd/content/details/586278


মো: রজব আলী
২৮ জুন, ২০২০ ০২:৫৪ পূর্বাহ্ণ

চমৎকার । লাইক ও পূর্ণ রেটিংসহ নিরন্তর শুভকামনা । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


Purnima Das
২৭ জুন, ২০২০ ০৪:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।


মোছাঃ মারুফা বেগম
২৬ জুন, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। শ্রেণি উপযোগী সুন্দর কনটেন্ট তৈরীর জন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। পূর্ণরেটিং ও লাইকসহ শুভকামনা। আমার এই পক্ষের কন্টেন্ট দেখে মতামত রেটিং দেওয়ার অনুরোধ করছি।


মুহাম্মাদ আলীমুদ্দীন
২৬ জুন, ২০২০ ০৯:২৬ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ আপনাকে অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন জানাই। আমার আপলোড করা কন্টেন্টগুলো দেখার এবং আপনার গঠনমূলক মতামতসহ রেটিং প্রদান করার জন্যবিনীতভাবে অনুরোধ রইলো।


মোঃ শহিদুল ইসলাম
২৬ জুন, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভাল থাকুন,পরিবারের সাথে থাকুন । পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা । আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে লাইক কমেন্ট এবং রেটিংসহ মুল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।আমার আইডি shahidulgdm@gmail.com


মেফতাহুন নাহার
২৬ জুন, ২০২০ ০২:৫৭ অপরাহ্ণ

আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট দেয়ার জন্য অনেক অনেক শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোছাঃ লাকী আখতার পারভীন
২৬ জুন, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল আলীম
২৬ জুন, ২০২০ ১২:১৯ পূর্বাহ্ণ

সুন্দর পরিবেশনার জন্য অভিনন্দন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত কন্টেন্ট, ভিডিও কন্টেন্ট, ম্যাগাজিন ও ব্লগ দেখে মতামত প্রকাশের জন্য আন্তরিকভাবে অনুরোধ করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন এবং ঘরেই থাকুন।


লাইলী আক্তার
২৫ জুন, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।