প্রেজেন্টেশন

Reaching Bangkok _ Class: VIII -Subject: EFT_ Unit: VI _ Lesson VII

মোঃ মিজানুর রহমান ১৬ জুলাই,২০২০ ৯৫ বার দেখা হয়েছে ২৫ লাইক ৩৬ কমেন্ট ৪.৭৫ রেটিং ( ৩২ )

Learning Outcomes:

At the end of the lesson, the students will be able to:

i.read and understand text .

ii. complete the information.

iii. fill in the gaps and choose the best answer

iv. write the answer of the questions

 

 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
২৪ জুলাই, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page. https://www.teachers.gov.bd/content/details/640951 https://www.teachers.gov.bd/content/details/635544


মোঃ শফিকুল ইসলাম
১৮ জুলাই, ২০২০ ০৫:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ জুলাই, ২০২০ ০১:৪০ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


মোহাম্মদ আব্দুল মালেক
১৮ জুলাই, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ ফারুক হোসেন
১৭ জুলাই, ২০২০ ১০:১৭ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত প্রদান করবেন ।


আজিজুল ফকির
১৭ জুলাই, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

Congratulations for your nice presentation. Full rating and like. Please visit me and give valuable feedback. Thank you.


রমজান আলী
১৭ জুলাই, ২০২০ ০৮:০০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
১৭ জুলাই, ২০২০ ০৩:২৫ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিক - এ আমার আপলোডকৃত কনটেন্ট 'একুশের গান' দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


মেফতাহুন নাহার
১৭ জুলাই, ২০২০ ০৩:২৫ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মোছাঃ লাকী আখতার পারভীন
১৭ জুলাই, ২০২০ ১২:২৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৭ জুলাই, ২০২০ ১২:০৯ অপরাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিক - এ আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
১৭ জুলাই, ২০২০ ০৯:৫১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪২ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


মুহাম্মদ লোকমান
১৭ জুলাই, ২০২০ ০৮:১১ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কণ্টেণ্ট গুলো দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোঃ আফছার আলী প্রাং
১৭ জুলাই, ২০২০ ০৫:৫৪ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


বিপুল কুমার সরকার
১৭ জুলাই, ২০২০ ০১:২৫ পূর্বাহ্ণ

স্যার নমস্কার / আদাব নিবেন।বাতায়নে আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল। ( bipulsarkar1977@gmail.com ) (01730169555


শবনম মোস্তারি
১৭ জুলাই, ২০২০ ০১:০২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


উজ্বল কুমার মজুমদার
১৭ জুলাই, ২০২০ ১২:৫৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
১৭ জুলাই, ২০২০ ১২:২৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কণ্টেণ্ট গুলো দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
১৬ জুলাই, ২০২০ ১১:৫৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। সাথে আছি সাথে থাকবেন।


সম্পা রাণী দাশ
১৬ জুলাই, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো।আমার আপলোড কৃত কনটেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইলো। ভালো থাকুন,নিরাপদে থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
১৬ জুলাই, ২০২০ ১০:২৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


Purnima Das
১৬ জুলাই, ২০২০ ১০:২০ অপরাহ্ণ

আমার কনটেন্ট দেখার অনুরোধ রহিল।


বীণা মিত্র
১৬ জুলাই, ২০২০ ১০:০৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আপনার সফলতা কামনা করি। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


পলাশ চক্রবর্তী
১৬ জুলাই, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৬ জুলাই, ২০২০ ০৯:৫৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার ৩৬তম আপলোডকৃত কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/profile/asadul.islam129 আমার বাতায়ন আইডি।


আবুল কালাম আজাদ
১৬ জুলাই, ২০২০ ০৯:১৮ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ রওশন জামিল
১৬ জুলাই, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
১৬ জুলাই, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

চমৎকার কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। মহান সৃষ্টিকর্তা আমাদের সকলকে করোনাভাইরাস মহামারিসহ সকল প্রকার দূর্যোগ থেকে হেফাযত করুন।


তাছলিমা আক্তার
১৬ জুলাই, ২০২০ ০৮:৪৬ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল ।https://www.teachers.gov.bd/content/details/627265


মোঃ মাছুম বিল্লাহ
১৬ জুলাই, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোছাঃ মারুফা বেগম
১৬ জুলাই, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ আব্দুল কাদির
১৬ জুলাই, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


সন্তোষ কুমার বর্মা
১৬ জুলাই, ২০২০ ০৮:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কনটেন্ট দেখার অনুরোধ রইলো।


মোঃ সাইফুল ইসলাম
১৬ জুলাই, ২০২০ ০৭:৫৭ অপরাহ্ণ

Thank you very much with full rating for your nice presentation. Please visit my content and give your valuable advice with rating and like.


মোঃ মিজানুর রহমান
১৬ জুলাই, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

Thank you sir.


সুদীপ্ত কুমার বর্মা
১৬ জুলাই, ২০২০ ০৭:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।