উদ্ভাবনের গল্প

২০১৯ সালে প্রতিষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক পরিবেশন।

শেখ সাবীর আলী ১৯ জুলাই,২০২০ ৮৪ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৭ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ১৪ )

২০১৯ সালে প্রতিষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক পরিবেশন কিছুটা বাধ্য হয়েই করতে হয়েছে। বয়স  লেবাস অনুযায়ী অভিনয় আমার দ্বারা করা উচিত হয়নি। 

কিন্তু প্রতিষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠানে কৌতুক পরিবেশনার জন্য শিক্ষার্থী  সহকর্মীদের বার বার অনুরোধে কাজটি করতে হয়েছে। আগের থেকেই আমি আবৃতিঅভিনয়কৌতুক পরিবেশনঅনুষ্ঠান পরিচালনা

বিতর্ক প্রতিযোগীতার মডারেটর প্রভৃতিতে  পারদর্শী বলে অনেকেই বলেন। তারই ধারাবাহিকতায় ইসলামী মূল্যবোধ উপেক্ষা করে কাজটি করতে হয়েছে।

 আর এসব করছি প্রতিষ্ঠানের জন্যপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্যসহকর্মীদের জন্যঅভিভাবকদের জন্য... আল্লাহপাক যেন ক্ষমা করে দেন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০৯:২৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ হাসনাইন
৩১ আগস্ট, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

শুভেচ্ছা ও অভিনন্দন, পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আশা করি খুশি হয়েছেন।


মোঃ হাসনাইন
৩১ আগস্ট, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

শুভেচ্ছা ও অভিনন্দন, পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আশা করি খুশি হয়েছেন।


মোঃ হাসনাইন
৩১ আগস্ট, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

শুভেচ্ছা ও অভিনন্দন, পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আশা করি খুশি হয়েছেন।


রমজান আলী
০৭ আগস্ট, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


বিশ্ব নাথ দাস
২২ জুলাই, ২০২০ ০৩:৪০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী উদ্ভাবনের গল্প আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ জুলাই, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
২১ জুলাই, ২০২০ ০১:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার কণ্টেণ্ট গুলো দেখে আপনার সুচিন্তিত মতামত সহ পূর্ণ রেটিং কামনা করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
২০ জুলাই, ২০২০ ১১:১০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


আজিজুল ফকির
২০ জুলাই, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ

Very nice content, full ratings with best wishes.


মোঃ আফছার আলী প্রাং
২০ জুলাই, ২০২০ ০৩:০৮ পূর্বাহ্ণ

ঘরে থাকুন সুস্থ থাকুন। শ্রেণি উপযোগি কনটেন্ট আপলোডের জন্য অসংখ্য ধন্যবাদ এবং সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দেয়ার জন্য অনুরোধ রইলো। লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/634896


সন্তোষ কুমার বর্মা
১৯ জুলাই, ২০২০ ১১:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিপ্লব কুমার সরকার
১৯ জুলাই, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । আমার এ পাক্ষিকে আপলোড করা উদ্ভাবনের গল্প " আমার বিদ্যালয় শ্রেষ্ঠ বিদ্যালয়" দেখে গঠনমূলক মতামতসহ লাইক ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


পার্থ সারথী নাথ
১৯ জুলাই, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ রওশন জামিল
১৯ জুলাই, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৯ জুলাই, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


সুজিত দেব
১৯ জুলাই, ২০২০ ১১:৫৫ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি।