চিত্র

শিশুদের মেধা বিকাশের সুযোগ প্রদান

মোঃ রফিকুল হাসান ২২ জুলাই,২০২০ ১৮০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৩ রেটিং ( )

শিশু নানাভাবে শেখে। কেউ করে শেখে, কেউ দেখে শেখে আবার কেউ শুনে শেখে। শিশুদের শেখার জন্য নিরাপদ পরিবেশ নিশ্চিত করা আমাদের বড়দের দায়িত্ব। আসুন শিশুদের সময় দিই, শিশুদের বিকাশের জন্য দায়িত্বশীল আচরণ পালন করি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আকলিমা আক্তার
০৮ জুলাই, ২০২১ ০৮:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোছা.মুন্নি বেগম
০১ জুলাই, ২০২১ ০৬:৩২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন এবং রেটিং, লাইক ও কমেন্ট প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল


আবু নাছির মোঃ নুরুল্লা
০১ জুলাই, ২০২১ ০৫:১৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


শাহিনা খাতুন
২৭ জুন, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট ও ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি।


মোঃ মুজিবুর রহমান
২৯ মে, ২০২১ ০৪:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পুর্ণ রেটিং সহ আপনাকে শুভ কামনা ও অভিনন্দন । আমার আপলোডকৃত কনটেন্ট গুলো দেখে আপনার মুল্য বান মতামত,লাইক ও পুর্ণরেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ রফিকুল হাসান
১৮ জুন, ২০২১ ০২:৪৭ পূর্বাহ্ণ

মোঃ মুজিবুর রহমান স্যার, আপনার উৎসাহ প্রদানমূলক রেটিং, লাইক ও মন্তব্যের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ আপনাকে। শুভ কামনা রইল আপনার জন্য।


মোছাঃ সাদিয়া আফরিন
২৭ আগস্ট, ২০২০ ০৩:১৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মোঃ রফিকুল হাসান
২৩ এপ্রিল, ২০২১ ০২:১২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। আপনার মূল্যবান মতামত, লাইক এর জন্য ধন্যবাদ আপনাকে। শুভ কামনা রইল আপনার জন্য।