Loading..

মুজিব শতবর্ষ

২৪ জুলাই, ২০২০ ০১:৩০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষ-২০২০ উপলক্ষ্যে " জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী" এর উপর ভিত্তি করে আমার নির্মিত ভিডিওটি নতুন প্রজন্মের কাছে একটি ক্ষুদ্র উপহার:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি, বাঙালি জাতির অবিসংবাদিত নেতা "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী" এর উপর ভিত্তি করে মুজিব জন্মশতবর্ষ-২০২০ উপলক্ষ্যে এ পাক্ষিকে উদ্বাবনের গল্প হিসেবে ভিডিওটি তৈরি করা হয়েছে। নতুন প্রজন্মের কাছে "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী" এর ভিডিওটি আমার একটি ক্ষুদ্র উপহার। বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে দীর্ঘ তিন(০৪) মাস চেষ্টার পর "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী"" এর ভিডিওটি তৈরির দু:সাহসিক কাজটা কিছুটা সম্পন্ন করতে পেরে একজন বাঙালি হিসাবে নিজেকে গর্ববোধ করছি। "জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সংক্ষিপ্ত জীবনী" এর উপর ভিত্তি করে  আমার তৈরিকৃত ভিডিওটি আপনাদের সকলকে সম্পূর্ণরূপে দেখার জন্য সবিনয় বিনীত অনুরোধ করছি।আ মার আইডি নং- [email protected].


কারন বাঙালি জাতির মুক্তির জন্য বঙ্গবন্ধু তাঁর দীর্ঘ ২৩ বছরের রাজনৈতিক জীবনে ১৪ বছরই কারাবরণ করেছেন এবং তাঁরই নেতৃত্বে দীর্ঘ ০৯(নয়) মাস রক্তক্ষয়ী মহান মুক্তিযুদ্ধে ৩০ লক্ষ শহীদ ও ২(দুই) লক্ষ মা-বোনের সম্ভ্রমহানির বিনিময়ে বাঙালি জাতি পেযেছিলো একটি স্বাধীন সার্বভৌম গণ-প্রজাতন্ত্রী বাংলাদেশ ও সবুজের মাঝে লাল বৃত্তাকার খচিত একটি বিজয় পতাকা।


আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি