প্রেজেন্টেশন

MRI uses a strong magnetic field and radio waves to create detailed images of the organs and tissues within the body.

মোঃ সেলিম জাহাঙ্গীর ২৭ জুলাই,২০২০ ১৩৪ বার দেখা হয়েছে ২৭ লাইক ৩৬ কমেন্ট ৪.৭৬ রেটিং ( ৩৩ )

A magnetic resonance imaging (MRI) scan is a common procedure around the world.

MRI uses a strong magnetic field and radio waves to create detailed images of the organs and tissues within the body.

Since its invention, doctors and researchers continue to refine MRI techniques to assist in medical procedures and research. The development of MRI revolutionized medicine.

This article looks specifically at MRI scans, how they work, and how doctors use them

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
৩০ জুলাই, ২০২০ ০৩:৪৭ অপরাহ্ণ

Full rating with best wishes.Please visit my page.


পার্থ সারথী নাথ
২৮ জুলাই, ২০২০ ১০:০১ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত 7ম শ্রেণির পরিবেশ দূষণ কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


পিন্টু চক্রবর্ত্তী
২৮ জুলাই, ২০২০ ০৯:২৫ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, পূর্ণরেটিং লাইক সহ শুভ কামনা, আমার ছবিতে ক্লিক করে আপলোড কৃত কন্টেন্ট দেখে পূর্ণরেটিং লাইক সহ মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৮ জুলাই, ২০২০ ০৭:৫৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


বিশ্ব নাথ দাস
২৮ জুলাই, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য আপনাকে ধন্যবাদ। লাইক ও পূর্ন রেটিংসহ শুভকামনা রইল। আমার তৈরীকৃত এ পাক্ষিকের উদ্ভাবনের গল্প দেখে আপনার সুচিন্তিত মতামত সহ আমার মেয়ে বিজয়ার স্পোকেন ইংলিশ ক্লাশগুলো দেখে বিজয়ার ইউটিউব চ্যানেলটি Bijoya Dot Net সাবস্ক্রাইব করার বিনীত অনুরোধ জানাচ্ছি। ইউটিউব লিংক-https://youtu.be/svmW_wd1Ls8


মোঃ আফছার আলী প্রাং
২৮ জুলাই, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্টএর জন্য শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। Cont. Link: https://teachers.gov.bd/content/details/634896


উজ্বল কুমার মজুমদার
২৮ জুলাই, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার অনুরোধ রইল।


সুজিত দেব
২৮ জুলাই, ২০২০ ১২:১৬ পূর্বাহ্ণ

আদাব /নমস্কার স্যার। ঘরে থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন। লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। আপনার সুস্থতা কামনা করছি


সন্তোষ কুমার বর্মা
২৮ জুলাই, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


শবনম মোস্তারি
২৭ জুলাই, ২০২০ ১০:৫১ অপরাহ্ণ

পূর্ন রেটিং সহ শুভ কামনা, দৃঢ় প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে হবে জয় সুনিন্চিত সময় পেলে আমার কনেন্ট গুলো দেখার অনুরোধ রইল।সুস্থ সুন্দর জীবন কামনা করছি।


লুৎফর রহমান
২৭ জুলাই, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/630429


মোঃ গোলাম ওয়ারেছ
২৭ জুলাই, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

অনেক সুন্দর উপস্থাপন হয়েছে। লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিং সাথে অসংখ্য শুভ কামনা রইল। সেই সাথে আমার জুলাই ২০২০ ইং ২য় পাক্ষিক "বায়োমেট্রিক্স (Biometrics)" কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
২৭ জুলাই, ২০২০ ০৯:২১ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/635301


নিমাই চন্দ্র মন্ডল
২৭ জুলাই, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


এইচ.এম. মতিউর রহমান
২৭ জুলাই, ২০২০ ০৮:৪২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


মোঃ মাছুম বিল্লাহ
২৭ জুলাই, ২০২০ ০৮:২২ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


রফরফের নুর সিদ্দিকা
২৭ জুলাই, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

অনেক সুন্দর একটি কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করেছেন এ জন্য লাইক, পূর্ণ রেটিং সহ আপনাকে জানাই লাল গোলাপ শুভেচ্ছা । সেই সাথে আমার কন্টেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইল।


Purnima Das
২৭ জুলাই, ২০২০ ০৮:০৫ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


সঞ্জয় ভৌমিক
২৭ জুলাই, ২০২০ ০৮:০৪ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী কনটেন্ট। আপনার জন্য রইল লাইক,রেটিংসহ শুভকামনা। আমার সাম্প্রতিকতম কনটেন্ট "মৌমাছির সামাজিক আচরণ" https://www.teachers.gov.bd/content/details/639975 দেখে লাইক,রেটিং এবং আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


রাজিব চন্দ্র নাথ
২৭ জুলাই, ২০২০ ০৬:৪৬ অপরাহ্ণ

পুর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


মোঃ নিজাম উদ্দিন
২৭ জুলাই, ২০২০ ০৬:৪৪ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা।


মোহাম্মদ আব্দুল মালেক
২৭ জুলাই, ২০২০ ০৬:২১ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। website: www.teachersnews24.com


মোঃ সাইফুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

পুর্ণরেটিং ও লাইকসহ শুভ কামনা রইল। আমার ছবিতে ক্লিক করে আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও মতামত প্রদানের জন্য অনুরোধ রইল।


সম্পা রাণী দাশ
২৭ জুলাই, ২০২০ ০৫:১৯ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোঃ শফিকুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০৫:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল


আবুল কালাম আজাদ
২৭ জুলাই, ২০২০ ০৪:৫৯ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৮ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৬ , (ভগ্নাংশ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০৪:২৭ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণরেটিংসহ ধন্যবাদ ও শুভকামনা। আমার এ পাক্ষিকের ৩৬তম আপলোডকৃত ৫ম শ্রেণির আয়ত, নির্দেশনামুলক চিত্র অঙ্কন (পৃষ্টা-১০১) কনটেন্ট দেখে মূল্যবান লাইক, রেটিং ও মতামত দানের জন্য বিনীত অনুরোধ রইল।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
২৭ জুলাই, ২০২০ ০৩:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল।


রমজান আলী
২৭ জুলাই, ২০২০ ০৩:২৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


মোঃ রওশন জামিল
২৭ জুলাই, ২০২০ ০২:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


সুদীপ্ত কুমার বর্মা
২৭ জুলাই, ২০২০ ০২:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


আব্দুল আহাদ মিয়া
২৭ জুলাই, ২০২০ ০২:৩৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন।


মোঃ সাজেদুল ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০২:১০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


শারমিন ইসলাম
২৭ জুলাই, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক, পূর্ণ রেটিং ও আপনার সু-চিন্তিত মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ রইল। ঘরে থাকুন, সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আমার কন্টেন্ট লিঙ্ক https://www.teachers.gov.bd/content/details/643391


তাছলিমা আক্তার
২৭ জুলাই, ২০২০ ০২:০০ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম । লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল । https://www.teachers.gov.bd/content/details/639037


বীণা মিত্র
২৭ জুলাই, ২০২০ ০১:৫৪ অপরাহ্ণ

লাইক,পূর্ণ রেটিংসহ শুভকামনা । আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।