খবর-দার

সেরা অনলাইন পারফর্মার' মনোনয়ন।

মোঃ আনোয়ারুল হক মন্ডল শামীম ২৯ জুলাই,২০২০ ৫০ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ,

'সেরা অনলাইন পারফর্মার' মনোনয়ন প্রসঙ্গ!
করোনাভাইরাস পরিস্থিতিতে শিক্ষা কার্যক্রম ও পাঠদান চলমান রাখতে প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, মাদ্রাসা ও কারিগরি পর্যায়ের শিক্ষকগণ অনলাইনে নিয়মিতভাবে ক্লাস নিচ্ছেন। বিভাগ, জেলা, উপজেলা ও শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়েও এই কর্মযজ্ঞ চলছে।
এমতাবস্থায় শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ এই সিদ্ধান্তে উপনীত হয়েছে যে, আগামী আগস্ট মাসের শুরু থেকে করোনাকালে যারা এই অনলাইন শিক্ষা কার্যক্রমে জেলা প্রশাসন, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ, শিক্ষা প্রশাসন ও প্রতিষ্ঠান প্রধানের নেতৃত্বে একযোগে কাজ করছেন তাদের ক্লাসের গুণগত মান বিচার বিশ্লেষণ করে 'সেরা অনলাইন পারফর্মার' হিসেবে মনোনয়ন দেয়া হবে।
আপনাদের ধারণকৃত ক্লাসগুলোর ইউটিউব লিংক শিক্ষক বাতায়নে ভিডিও কনটেন্ট ক্যাটাগরিতে https://www.teachers.gov.bd/content-upload/video আপলোড দেয়ার জন্য বিনীতভাবে অনুরোধ করা হলো।
আপনাদের আপলোডকৃত ভিডিও কনটেন্টগুলো আপনাদের শিক্ষক সহকর্মীদের লাইক ও রেটিং এবং পেডাগজি এক্সপার্টদের (সরকারি টিচার্স ট্রেনিং কলেজ ও পিটিআই এর প্রশিক্ষকগণ) প্রদত্ত রেটিং এর ভিত্তিতে ১৫ দিন অন্তর অন্তর 'সেরা অনলাইন পারফর্মার' মনোনীত হবেন।
ধন্যবাদান্তে
শিক্ষক বাতায়ন কর্তৃপক্ষ, এটুআই।

(শ্রদ্ধেয় অভিজিৎ স্যারের টাইমলাইন থেকে নেয়া) 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০১:৪৬ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
২৯ জুলাই, ২০২০ ১১:১৪ অপরাহ্ণ

শুভ কামনা রইল। আমার পেইজে আপনার আমন্ত্রণ রইল।


মোঃ রওশন জামিল
২৯ জুলাই, ২০২০ ১২:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ্য থাকুন।


কাজী মোঃ আবদুল হান্নান
২৯ জুলাই, ২০২০ ০৯:৪৭ পূর্বাহ্ণ

সুন্দরসিদ্ধান্ত