প্রেজেন্টেশন

উদ্ভিদে বংশ বৃদ্ধি

মোঃ আবু তাহের ০৪ আগস্ট,২০২০ ২১৮ বার দেখা হয়েছে ৫০ লাইক ৮৪ কমেন্ট ৪.৬১ রেটিং ( ৫৭ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইয়ামিন হোসেন, সিরাজগঞ্জ
০১ ফেব্রুয়ারি , ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

ধন্যবাদ।


অরবিন্দ বিশ্বাস
২৯ জানুয়ারি, ২০২১ ০২:১৮ অপরাহ্ণ

ইংরেজী বর্ষ-২০২১ শুভেচ্ছো জানিয়ে পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল আপনার প্রতি। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ২৯/০১ /২০২১ তারিখের ৩৪তম কনটেন্ট নবম-দশম শ্রেনির পঞ্চম অধ্যায় “সংবিধান” কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করু ন। কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/859083


মোছাঃ সাজেদা খাতুন
২৮ জানুয়ারি, ২০২১ ১২:২৯ অপরাহ্ণ

https://www.teachers.gov.bd/content/details/844932 অভিনন্দন! আপনার কন্টেন্ট এ পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। উপরের লিংকটি ক্লিক করে আমার আপলোডকৃত কন্টেন্ট নেতৃত্বের গল্প স্কুল আমার ভাবনাও আমার এ পূর্ণ রেটিং সহ মন্তব্য করার অনুরোধ রইল।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
২৮ জানুয়ারি, ২০২১ ০৬:৫৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
২৭ জানুয়ারি, ২০২১ ১০:২৩ অপরাহ্ণ

আনন্দহীন শিক্ষা, শিক্ষাই নয়।" আনন্দের সাথে শিক্ষা দানের লক্ষ্যে বাতায়নে আমরা ঐক্যবদ্ধ। আপনার কনটেন্ট অনেক সুন্দর। শিক্ষার্থী আনন্দের সাথে শিক্ষালাভ করবে বলে মনে করি। রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মূল্যবান পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


রাহিমা আক্তার
২১ জানুয়ারি, ২০২১ ০১:০৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


মোহাম্মদ আবদুল কুদ্দুছ
২০ জানুয়ারি, ২০২১ ০১:০৬ অপরাহ্ণ

আমি মোহাম্মদ আবদুল কুদ্দুস,সহকারী শিক্ষক,লালমাই,কুমিল্লা। নবগঠিত লালমাই উপজেলায় শিক্ষা অফিসে আমি নিয়মিত কম্পিউটারে কাজ করি।এই শিক্ষা অফিসার ও দুইজন সহকারী উপজেলা শিক্ষা অফিসার শিক্ষকদেরকে ঘুষ দিতে বাধ্য করেন।


মোঃআনিছুর রহমান(সবুজ)
২০ জানুয়ারি, ২০২১ ১০:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি


মোহাম্মদ ফিরোজ আলম
২০ জানুয়ারি, ২০২১ ০৯:৪৯ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার। https://www.teachers.gov.bd/content/details/847237 রেটিংসহ মতামত আশা করছি


মোঃ ইউসুফ আলী
১৯ জানুয়ারি, ২০২১ ০৬:২৭ অপরাহ্ণ

congratulations


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
১৮ জানুয়ারি, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ

সবাইকে শুভেচ্ছা, সম্মানিত প্যাডাগজি রেটার, এডমিন প্যানেল, সেরা কন্টেন্ট নির্মাতা, সর্বাধিক কন্টেন্ট আপলোডকারী, অ্যাম্বাসেডর ও সক্রিয় সদস্য মহোদয়গণ আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে মতামত দেওয়ার অনুরোধ করছি। https://www.teachers.gov.bd/content/details/84230


মুহাম্মদ সফিকুল আলম
১৮ জানুয়ারি, ২০২১ ০৯:৩৫ পূর্বাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার পেইজে আপনাকে আমন্ত্রণ জানাচ্ছি


মোঃ রোকন উদ্দীন
১৮ জানুয়ারি, ২০২১ ০৮:৩২ পূর্বাহ্ণ

সেরা অনলাইন পারফর্মার best content maker মোঃ আবু তাহের অভিনন্দন! আপনি সেরা অনলাইন পারফর্মার মনোনীত হয়েছেন।


আবু হানিফ
১৮ জানুয়ারি, ২০২১ ০৭:৫৯ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। http://teachers.gov.bd/content/details/840972


মোঃ রেজাউল করিম
১৮ জানুয়ারি, ২০২১ ০১:০৫ পূর্বাহ্ণ

শুভকামনা রইল স্যার।


মোঃরুহুল আমিন খান
১৭ জানুয়ারি, ২০২১ ০৫:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভ


মোঃ হাসনাইন
১৭ জানুয়ারি, ২০২১ ০৯:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো।


কুমার রনজিৎ সুব্রত
১৭ জানুয়ারি, ২০২১ ০১:০৮ পূর্বাহ্ণ

অভিনন্দন স্যার । কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য রেটিংসহ অসংখ্য ধন্যবাদ । আমার এ পাক্ষিকের আপলোডকৃত ভিডিও কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত এবং মূল্যবান পরামর্শ কামনা করছি । শুভকামনা রইলো ।


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ০১:৫৩ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


লক্ষ্মী নারায়াণ পাশী
০৬ আগস্ট, ২০২০ ০৮:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মীর কামরুল ইসলাম
০৬ আগস্ট, ২০২০ ০৫:১১ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, পরামর্শ ও রেটিং দেওয়ার বিনীত অনুরোধ করছি।ঘরে থাকুন, সুস্থ থাকুন।


এইচ.এম. মতিউর রহমান
০৫ আগস্ট, ২০২০ ০৮:৩৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমি পাঠ্যবইয়ের ধারাবাহিকতা রক্ষা করে কন্টেন্ট দেওয়ার চেষ্টা করছি। আমার এ সপ্তাহের ৪৪ তম কন্টেন্ট ও প্রকাশনাগুলো দেখে আপনার মূল্যবান মতামত প্রদান করুন। ভালো লাগলে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার ঘোষ
০৫ আগস্ট, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
০৫ আগস্ট, ২০২০ ০৪:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ ফারুক হোসেন
০৫ আগস্ট, ২০২০ ০৪:১২ অপরাহ্ণ

বাসায় থাকি , করোনা থেকে মুক্ত থাকি । মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য পূর্ণ রেটিংসহ অসংখ্য ধন্যবাদ ।শ্রদ্ধ্যেয় প্যাডাগোজি স্যার, রেটার মহোদয় এবং অ্যাম্বাসেডরবৃন্দ আমার বাতায়ন বাড়িতে আপনাদের আমন্ত্রণ রইল ।


মোছাঃ লাকী আখতার পারভীন
০৫ আগস্ট, ২০২০ ১০:০৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৫ আগস্ট, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও সাবলীল পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। সাথে লাইক, পূর্ণ রেটিং সহ নিরন্তর শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট "রূপাই" দেখে মতামত প্রদানের জন্য আমন্ত্রণ রইলো। আমি আপনার পাশে আছি, আপনিও পাশে থাকুন বাতায়নের পুষ্প উদ্যানে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে ভাল থেকে দেশকে ভাল রাখতে সহায়তা করুন।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০৫ আগস্ট, ২০২০ ০৯:৩৭ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


রনধীর দাস
০৫ আগস্ট, ২০২০ ০৯:৩৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখার এবং রেটিং ও মতামত প্রদানের অনুরোধ রইল।


গোলাম ফারুক
০৫ আগস্ট, ২০২০ ০৮:০২ পূর্বাহ্ণ

রেটিং সহ শুভ কামনা আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
০৪ আগস্ট, ২০২০ ১১:৫৯ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার কনটেন্ট দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


পার্থ সারথী নাথ
০৪ আগস্ট, ২০২০ ১১:২৪ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির জলবায়ুর পরিবর্তন কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


নাজমুন্নাহার শিউলি
০৪ আগস্ট, ২০২০ ১০:২৭ অপরাহ্ণ

Nice presentation. Best of luck. Plz visit my page.


প্রদীপ কুমার রায়
০৪ আগস্ট, ২০২০ ১০:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


অলক পাল
০৪ আগস্ট, ২০২০ ০৯:৫৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং এবং লাইকসহ শুভকামনা। দয়া করে আমার 04 আগষ্ট সপ্তম শ্রেণির, বিষয় : বিজ্ঞান, অধ্যায় : প্রথম শিরোনামের কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত এবং পূর্ণ রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কনটেন্টির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/651952


মোঃ আবুল কালাম
০৪ আগস্ট, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোঃ নাজিম উদ্দিন এমএসসি
০৪ আগস্ট, ২০২০ ০৯:০৬ অপরাহ্ণ

আপনার জন্য শুভকামনা।আমার কন্টেন্ট দেখার আমন্ত্রণ।


মোঃ সাজেদুল ইসলাম
০৪ আগস্ট, ২০২০ ০৯:০৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


মোঃ রওশন জামিল
০৪ আগস্ট, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ