প্রেজেন্টেশন

রসায়ন বিজ্ঞান: মোল

মোঃ আফছার আলী আকন্দ ১১ আগস্ট,২০২০ ১২৬ বার দেখা হয়েছে ২১ লাইক ৩০ কমেন্ট ৪.৫৪ রেটিং ( ২৮ )

এই পাঠ শেষে  শিক্ষার্থীরা মোল, মোলার আয়তন এবং রাসায়নিক গণনা সঠিকভাবে করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
১২ আগস্ট, ২০২০ ০৯:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
১২ আগস্ট, ২০২০ ০৫:৩১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ রইলো।


মোঃ মাছুম বিল্লাহ
১২ আগস্ট, ২০২০ ১১:২৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি


এইচ.এম. মতিউর রহমান
১২ আগস্ট, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


উজ্বল কুমার মজুমদার
১২ আগস্ট, ২০২০ ০১:১৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মেফতাহুন নাহার
১১ আগস্ট, ২০২০ ১১:২৬ অপরাহ্ণ

শুভেচ্ছা-অভিনন্দন ও শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে রেটিং, লাইক ও কমেন্ট দেয়ার জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন লিংকঃ http://www.teachers.gov.bd/profile/kabitacpm


পার্থ সারথী নাথ
১১ আগস্ট, ২০২০ ১১:১৮ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, এই পাক্ষিকে আপলোডকৃত ৭ম শ্রেণির জলবায়ুর পরিবর্তন কনটেন্টে লাইক, পূর্ণ রেটিংসহ মতামত আশা করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিজে বাচুঁন- দেশকে বাচাঁন। অনলাইন ক্লাসের মাধ্যমে বর্তমান শিক্ষা ব্যবস্থা এগিয়ে যাক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


লুৎফর রহমান
১১ আগস্ট, ২০২০ ১০:২১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/659360


সিকদার মোঃ শাজিদুর জাহান
১১ আগস্ট, ২০২০ ০৮:২০ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


ইশরাত জাহান
১১ আগস্ট, ২০২০ ০৭:০১ অপরাহ্ণ

Excellent presentation.Full rating with best wishes.Please visit my page.


উজ্জ্বল কুমার ঘোষ
১১ আগস্ট, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সঞ্জয় ভৌমিক
১১ আগস্ট, ২০২০ ০৬:২১ অপরাহ্ণ

সুন্দর শ্রেণি উপযোগী পরিবেশনা। আপনার জন্য রইল লাইক,রেটিং ও শুভকামনা। আমার সর্বশেষ প্রেজেন্টেশন " মানুষের হৃৎপিণ্ডের গঠন" https://www.teachers.gov.bd/content/details/655416 দেখে লাইক,রেটিং মতামত ও পরামর্শ দেয়ার অনুরোধ রইল।


মোঃ তরিকুল ইসলাম
১১ আগস্ট, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা।


মোঃ আফছার আলী প্রাং
১১ আগস্ট, ২০২০ ০৫:৫৯ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মোছাঃ লাকী আখতার পারভীন
১১ আগস্ট, ২০২০ ০৫:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভকামনা। আমার আপলোডকৃত কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও সুচিন্তিত মতামত প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ আব্দুল মালেক
১১ আগস্ট, ২০২০ ০৫:২২ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


সুরঞ্জন
১১ আগস্ট, ২০২০ ০৫:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি


বিনয় কুমার বিশ্বাস
১১ আগস্ট, ২০২০ ০৪:৪৪ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


অচিন্ত্য কুমার মন্ডল
১১ আগস্ট, ২০২০ ০৪:৩৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/648831


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১১ আগস্ট, ২০২০ ০৪:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল। আমার পেইজে আপনার নিমন্ত্রণ রইল। সব সময় সুস্থ ও নিরাপদে থাকুন।


মোঃ সাজেদুল ইসলাম
১১ আগস্ট, ২০২০ ০৪:০৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল। আমার প্রেজেন্টেশন ও ভিডিও কনটেন্ট দেখে মতামত দেয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। দেশের বিষেশ পরিস্থিতিতে ঘরে থাকুন, পরিবারের সাথে থাকুন, ভাল থাকুন।


বেনজীর আহমেদ
১১ আগস্ট, ২০২০ ০২:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


সাইফুল হক
১১ আগস্ট, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। সেই সাথে আমার কন্টেন্ট দেখে আপনার মুল্যবান মতামত ও রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেরাজুল ইসলাম
১১ আগস্ট, ২০২০ ০১:৪৮ অপরাহ্ণ

বাতায়ন পরিবারের শ্রদ্ধেয় শিক্ষকবৃন্দ, সালাম ও শুভেচ্ছা নিবেন। আমি ৬৬ তম কনটেন্ট আপলোড করেছি। আমার কনটেন্ট দেখে আপনাদের মূল্যবান মতামত ও পরামর্শ কামনা করছি। আপনাদের পরামর্শ ও দিক নির্দেশনায় কনটেন্ট তৈরির ত্রুটিগুলো সংশোধন করার সু্যোগ পাব বলে মনে করি। এম . মেরাজুল ইসলাম জেলা অ্যাম্বাসেডর , হবিগঞ্জ সেরা কন্টেন্ট নির্মাতা , ০১ / 0৩ / ২০২০ খ্রীঃ


আবুল কালাম আজাদ
১১ আগস্ট, ২০২০ ০১:২৬ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৯ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৪র্থ শ্রেণির বিজ্ঞান বিষয়ের অধ্যায়ঃ ৭ , (প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


মোঃ মিজানুর রহমান
১১ আগস্ট, ২০২০ ০১:১৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিং দিলাম। আমার এ পক্ষের কন্টেন্ট দেখে মতামত দেওয়ার আহবান রইল।


সৈয়দা নুসরাত শারমিন
১১ আগস্ট, ২০২০ ০১:১৩ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপন। পূর্ণরেটিংসহ শুভকামনা থাকলো আপনার জন্যে। আমার কন্টেন্ট ও ভিডিও ক্লাস দেখে পূর্ণরেটিংসহ পরামর্শ দেয়ার অনুরোধ করছি।


মোঃ রওশন জামিল
১১ আগস্ট, ২০২০ ০১:০৬ অপরাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।


Md. Abdul Karim
১১ আগস্ট, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

your contant is very effetive ,I believed that it will be benefited for the student .


মোঃ আফছার আলী আকন্দ
১১ আগস্ট, ২০২০ ১২:৫১ অপরাহ্ণ

আমার কনটেন্টটি ভালো লাগলে একটি লাইক ও রেটিং দিন। ধন্যবাদ