Loading..

খবর-দার

১৩ আগস্ট, ২০২০ ১১:৫৭ অপরাহ্ণ

a2i এবং এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ # দুলাল হালদার # সহকারি শিক্ষক # কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয় # ছাতক,সুনামগঞ্জ।

কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয় অনলাইন স্কুলের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে a2i এবং এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ। 

আমি দুলাল হালদার, সহকারী শিক্ষক, কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছাতক, সুনামগঞ্জ। জেলা এম্বাসেডর, সুনামগঞ্জ। বর্তমানে মহামারী করোনাকালীন সময়ে সারা বাংলাদেশে বিভিন্ন বিভাগ, জেলা, উপজেলা এবং বিদ্যালয়ে অনলাইন স্কুল চালু হয়েছে। এটি একটি যুগান্তকারী পদক্ষেপ। তাই যুগের সাথে তাল মিলিয়ে আমার বিদ্যালয়ের সংশ্লিষ্ট এলাকার অভিবাবকবৃন্দ, বিদ্যালয়ের পরিচালকবৃন্দ এবং ছাত্রছাত্রীদের বিপুল চাহিদার ভিত্তিতে অত্র এলাকায় বিদ্যালয়ের নিজস্ব একটি অনলাইন স্কুল প্রতিষ্ঠার প্রয়োজন হয়তাই আমি কোমলমোতি ছাত্রছাত্রীদের পড়ালেখা এবং আগ্রহ দেখে উক্ত বিদ্যালয়ের নিজস্ব নামে একটি অনলাইন বিদ্যালয় চালু করি। অনলাইন বিদ্যালয়টি বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক জনাব আসিকুর রহমান ২৩/০৭/২০২০ খ্রিঃ বিদ্যালয়ের সম্মানিত সভাপতি জনাব আশরাফ উদ্দিন এবং আমাকে নিয়ে শুভ উদ্ভোধন করেনপ্রধান শিক্ষক জনাব আসিকুর রহমানের মাধ্যমেই ঐ দিনই উদ্ভোধনী ক্লাস চালু হয়। আমি নিজেও এই পেজে ক্লাস নিচ্ছি। এলাকার সবাই খুশি এই বিদ্যালয় চালু হওয়ায়। অনেক ভালো ভালো শিক্ষক শিক্ষিকা এই অনলাইন বিদ্যালয়টিতে ক্লাস নিবেন বলে জানিয়েছেন। আমাদের উৎসাহ অনেক বেড়ে গেলো অদ্য ১৩/০৮/২০২০ খ্রিস্টাব্দে Kumna Govt. Primary School অনলাইন বিদ্যালয়টি রেজিস্ট্রেশন প্রাপ্তিতেসত্যি আমাদের কাছে এটি একটি বড় পাওনা এবং বড় পদক্ষেপ। শিশুদের কল্যাণে আমরা সবসময় বদ্ধ পরিকর। সর্বশেষে কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয় অনলাইন স্কুলের রেজিস্ট্রেশন প্রাপ্তিতে a2i এবং এর সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অশেষ কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।   নিচে আমাদের অনলাইন বিদ্যালয়ের সাধারণ তথ্য উপস্থাপন করা হইল-

অনলাইন বিদ্যালয়ের নামঃ Kumna Govt. Primary School

বিভাগঃ সিলেট

জেলাঃ সুনামগঞ্জ

উপজেলাঃ ছাতক

পৌরসভাঃ ছাতক

ওয়ার্ড নং- ৫

ডাকঘর- পেপার মিল

গ্রামঃ কুমনা


কৃতজ্ঞতা এবং ধন্যবাদান্তে-

Kumna Govt. Primary School অনলাইন বিদ্যালয়ের পক্ষে  

দুলাল হালদার,

সহকারী শিক্ষক,

কুমনা সরকারি প্রাথমিক বিদ্যালয়,

ছাতক, সুনামগঞ্জ।

জেলা এম্বাসেডর,  সুনামগঞ্জ।