উদ্ভাবনের গল্প

বঙ্গবন্ধু ,মুক্তিযুদ্ধ,শেখ রাসেল কর্নার ও উপকরণ মেলা নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় লালমনিরহাট সদর ।

জান্নাতুল ফেরদৌস ১৬ আগস্ট,২০২০ ১২৯ বার দেখা হয়েছে ১১ লাইক ১৫ কমেন্ট ৫.০০ রেটিং ( ১৩ )

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আমার ভিডিও ডকুমেন্টারি। আমার উদ্ভাবনী গল্পের নাম বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ, শেখ রাসেল কর্ণার ও উপকরণ মেলা।এখানে আমাদের বিদ্যালয়ে বঙ্গবন্ধু ,মুক্তিযুদ্ধ ও শেখ রাসেলের কর্ণার স্থাপন করা হয়েছে তা তুলে ধরা হয়েছে।তাছাড়া শিশুদের হাতের তৈরী উপকরণ দিয়ে মেলা করা হয়েছে। শিশুরা ঘুরে ঘুরে তাদের তৈরী উপকরণ এবং কর্ণার দেখে তারা খুবেই আনন্দিত হয়েছে ।বঙ্গবন্ধুকে তারা দেখেনি কিন্তু তারা বঙ্গবন্ধুকে ও মুক্তিযুদ্ধের ইতিহাস ছবি দেখে জানতে পেরেছে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মুহাম্মদ আহসান হাবিব
০৭ জানুয়ারি, ২০২১ ১০:৪২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


বিনয় কুমার বিশ্বাস
২৯ আগস্ট, ২০২০ ১০:৫৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মীর্জা মোঃ মাহফুজুল ইসলাম
২৪ আগস্ট, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, লাইক, রেটিং সহ শুভকামন, আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে পূর্ণ রেটিং লাইক সহ মতামত দেওয়ার জন্য বিনয়ের সাথে অনুরোধ করছি। বাতায়ন আইডি-https://www.teachers.gov.bd/content/details/668134


মোছাঃ লাকী আখতার পারভীন
২৩ আগস্ট, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ মঞ্জিলা আকতার
২২ আগস্ট, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
২১ আগস্ট, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। সেই সাথে আমার আগস্ট ২০২০ ইং ২য় পাক্ষিক কন্টেন্ট "ন্যানো টেকনোলোজি"দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


অপুর্ব কুমার বসু
২০ আগস্ট, ২০২০ ০৯:২৩ পূর্বাহ্ণ

Thanks for uploading a nice innovative story. Wish your best of luck with full ratings. শ্রদ্ধেয় স্যার/ম্যাডাম, আমার আপলোডকৃত innovative story এর ভিডিও দেখে, পরামর্শ এবং রেটিং দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। #ক্যাটাগরি: মুক্তিযুদ্ধ #ইউজার আইডি: apurbabasu01725 #আমার ইনোভেটিভ ভিডিও এর লিংক- https://youtu.be/4BB5CfWaZjA #আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য বিশেষ অনুরোধ রইল।


মীর কামরুল ইসলাম
১৮ আগস্ট, ২০২০ ০৪:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন । ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত উদ্ভাবন গল্পের ভিডিও কণ্টেণ্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


মোঃ আফছার আলী প্রাং
১৭ আগস্ট, ২০২০ ০৭:১৯ পূর্বাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


মোঃ মোস্তাফিজুর রহমান (সুমন)
১৬ আগস্ট, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

Best wishes.... Invitation for visiting my page! Stay sound & Safe


সন্তোষ কুমার বর্মা
১৬ আগস্ট, ২০২০ ১০:৩৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মো:আব্দুর রউফ
১৬ আগস্ট, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোসাঃ রাফিয়া খাতুন
১৬ আগস্ট, ২০২০ ০২:৪৩ পূর্বাহ্ণ

আপনার কনটেন্ট অনেক মানসম্মত হয়েছে লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে আরও সমৃদ্ধ করবেন বলে আশা রাখি ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর প্লিজ আমার বাড়ি ঘুরে এসেছে আপনার সুচিন্তিত মতামত প্রদান করবেন ধন্যবাদ |


মোঃ রওশন জামিল
১৬ আগস্ট, ২০২০ ০২:০৪ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেন্ট এর জন্য পূর্ণ রেটিং সহ শুভ কামনা ও অভিনন্দন। কন্টেন্ট আপলোড করে প্রাণপ্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সাবধানে থাকুন, সতর্ক থাকুন। সুস্থ্য থাকুন।।।। বাতায়নে এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ রেটিংসহ আপনার মূল্যবান মতামত দেবার অনুরোধ রাখলাম।।