প্রেজেন্টেশন

স্বাধীনতা দিবসকে ঘিরে (পাঠ্যাংশ-তা করতে পারো……. যুদ্ধ লেগে গেছে। (পৃঃ২৭-২৮) )

সোহেল রানা। ১৬ আগস্ট,২০২০ ৭০ বার দেখা হয়েছে ২৩ লাইক ২৯ কমেন্ট ৪.৬৪ রেটিং ( ২৮ )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ইশরাত জাহান
২০ আগস্ট, ২০২০ ০৩:২৪ অপরাহ্ণ

Excellent presentation.Full rating with best wishes.Please visit my page. আমার কনটেন্ট লিঙ্ক: https://www.teachers.gov.bd/content/details/662871 https://www.teachers.gov.bd/content/details/664099 https://www.teachers.gov.bd/content/details/664602


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ আগস্ট, ২০২০ ০৯:০৪ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ তৌফিকুল ইসলাম
১৮ আগস্ট, ২০২০ ০৮:০৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন রইল।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ আগস্ট, ২০২০ ০১:৫৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/663076 https://www.teachers.gov.bd/blog-details/574112


এইচ.এম. মতিউর রহমান
১৮ আগস্ট, ২০২০ ০৬:৩৮ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃ গোলাম ওয়ারেছ
১৭ আগস্ট, ২০২০ ০৯:৪৫ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা। লাইক ও রেটিং সাথে অসংখ্য শুভকামনা। আমার কন্টেন্ট দেখে সুচিন্তিত মতামত, লাইক ও রেটিং প্রদানের অনুরোধ রইন। ধন্যবাদ।


সম্পা রাণী দাশ
১৭ আগস্ট, ২০২০ ০২:৪০ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভ কামনা।আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ রইলো।


মোসাঃ রাফিয়া খাতুন
১৭ আগস্ট, ২০২০ ০৭:২৪ পূর্বাহ্ণ

অনেক সুন্দর আপনার কনটেন্ট লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল |শিক্ষক বাতায়নে কন্টেন্ট আপলোড করে শিক্ষক বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ |ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন আর দয়া করে আমার বাতান বাড়ি ঘুরে এসে আপনার সুচিন্তিত মতামত প্রদান করুন আবারো ধন্যবাদ |


সঞ্জয় ভৌমিক
১৭ আগস্ট, ২০২০ ০৬:৫১ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও চমৎকার কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার জন্য রইল লাইক রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন।আমার সর্বশেষ কনটেন্ট "পুরুষ প্রজননতন্ত্র ও এর হরমোনাল ক্রিয়া" https://www.teachers.gov.bd/content/details/661174 দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার বিনীত অনুরোধ করছি।


মনির হোসেন হাওলাদার
১৭ আগস্ট, ২০২০ ১২:৩৯ পূর্বাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।https://www.teachers.gov.bd/content/details/662676


নিমাই চন্দ্র মন্ডল
১৬ আগস্ট, ২০২০ ১০:১৮ অপরাহ্ণ

লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।


মোঃ আফছার আলী প্রাং
১৬ আগস্ট, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

ঘরে থাকুন। পরিবারসহ সুস্থ্য থাকুন। অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


দুলাল কুমার মন্ডল
১৬ আগস্ট, ২০২০ ০৯:৫৩ অপরাহ্ণ

চমৎকার কনটেন্ট। লাইক ও পূর্ণ রেটিং সহ ধন্যবাদ ও শুভকামনা রইলো আপনার জন্য। নিচে আমার এই লিংকে https://www.youtube.com/watch?v=7gxRP9osqNA প্রবেশ করে সাবস্ক্রাইব করার জন্য বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ মঞ্জিলা আকতার
১৬ আগস্ট, ২০২০ ০৯:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ আব্দুল কাদির
১৬ আগস্ট, ২০২০ ০৯:০৮ অপরাহ্ণ

পূর্ণটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইল। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/661094 https://www.teachers.gov.bd/content/details/658147 https://www.teachers.gov.bd/content/details/656479


বিপুল কুমার সরকার
১৬ আগস্ট, ২০২০ ০৮:২৭ অপরাহ্ণ

স্যার,নমস্কার বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন।আপনাকে অভিনন্দন।লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আপনার দীর্ঘায়ু ও সাফল্য কামনা করছি।আমার আপলোড কৃত কন্টেন্ট দেখে মতামত দেয়ার অনুরোধ রইল।( bipulsarkar1977@gmail.com ) (01730-169555)


মুহাম্মাদ আলীমুদ্দীন
১৬ আগস্ট, ২০২০ ০৭:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


এস.এম.জাকারিয়া সুলতান
১৬ আগস্ট, ২০২০ ০৬:৩০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ রইল।


বেনজীর আহমেদ
১৬ আগস্ট, ২০২০ ০৬:২০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তরিকুল ইসলাম
১৬ আগস্ট, ২০২০ ০৬:১৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ আব্দুল মালেক
১৬ আগস্ট, ২০২০ ০৫:৪৬ অপরাহ্ণ

সাথে আছি সাথে থাকবেন। লাইক ও রেটিংসহ শুভ কামনা। আমার এ সপ্তাহের কন্টেন্ট দেখে লাইক কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । website: www.teachersnews24.com


সন্তোষ কুমার বর্মা
১৬ আগস্ট, ২০২০ ০৫:৪১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


আবুল কালাম আজাদ
১৬ আগস্ট, ২০২০ ০৫:২১ অপরাহ্ণ

সম্মানিত প্যাডাগজি রেটার মহোদয়গণ, সেরা কনটেন্ট নির্মাতা, উদ্ভাবক এবং প্রাণের শিক্ষক বাতায়নের শিক্ষকমন্ডলী আস্‌সালামু আলাইকুম। আপনাদের দেয়া উৎসাহ নিয়ে এ পর্যন্ত ৬৯ টি কন্টেন্ট শিক্ষক বাতায়নে আপলোড করেছি। বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে আপনারা পরামর্শ দিয়ে সামনে এগিয়ে যাওয়ার পথ দেখিয়েছেন, সে জন্য আপনাদেরকে অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাই আমার এ পাক্ষিকের কনটেন্ট ৫ম শ্রেণির গণিত বিষয়ের অধ্যায়ঃ ৯ , ( শতকরা ) কন্টেন্ট দেখে আপনাদের মূল্যবান পরামর্শ , পূর্ণ রেটিং , কমেন্ট , লাইক এবং মতামত প্রদানের জন্য বিনীতভাবে অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৬ আগস্ট, ২০২০ ০৪:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
১৬ আগস্ট, ২০২০ ০৪:৩০ অপরাহ্ণ

বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অভিনন্দন ও ধন্যবাদ। আমার কন্টেন্ট দেখে মূল্যবান মন্তব্য ও রেটিং করার অনুরোধ রইল।


উজ্জ্বল কুমার ঘোষ
১৬ আগস্ট, ২০২০ ০৪:২৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৬ আগস্ট, ২০২০ ০৪:২৫ অপরাহ্ণ

মুজিব শতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন


Purnima Das
১৬ আগস্ট, ২০২০ ০৩:২৬ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ শুভ কামনা।।


মোঃ রওশন জামিল
১৬ আগস্ট, ২০২০ ০৩:০৩ অপরাহ্ণ

পূর্ণরেটিং সহ শুভ কামনা।।