খবর-দার

“ছা্তক উপজেলা অনলাইন স্কুল”_ এর এক মাস পূর্তি

অজয় কৃষ্ণ পাল ১৬ সেপ্টেম্বর,২০২০ ১৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

“ছাতক উপজেলা অনলাইন স্কুল” সফলতার সাথে লোকাল ডিশ টিভির পর্দায় ক্লাস সম্প্রচারের একমাস পূর্ণ করল ।
আজ একমাস পূর্তি অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউএসইও জনাব পুলিন চন্দ্র রায় । অনুষ্ঠানে যুক্ত ছিলেন ছাতক - দোয়ারার জননন্দিত মাননীয় এম.পি মুহিবুর রহমান মানিক মহোদয়, ইউইও জনাব মানিক চন্দ্র দাস, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মঈনুল হোসেন চৌধুরী, গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ আতাউর রহমান, সমতা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃ নাসির উদ্দিন, চন্দ্রনাথ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কুতুব উদ্দিন, হাজী কমর আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব এ এইচ এম কামাল, পালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মোস্তাবুর রহমান মোস্তাক, রাজ্জাকিয়া দাখিল মাদ্রাসার সুপার জনাব মোঃ মোশাহিদ আলী সহ ICT4E Ambassador বৃন্দ এবং অন্যান্য আইসিটি প্রেমী শিক্ষকবৃন্দ । সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ।
আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ছাতক - দোয়ারার জননন্দিত মাননীয় এম.পি মুহিবুর রহমান মানিক মহোদয়কে , সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ গোলাম কবির, ইউএসইও জনাব পুলিন চন্দ্র রায়, ইউইও জনাব মানিক চন্দ্র দাস, ইউআরসি ইন্সট্রাক্টর মোস্তফা আহসান হাবীব স্যারকে । তাঁদের সঠিক দিক নির্দেশনা ও উৎসাহ উদ্দিপনায় ছাতক ইউনিয়ন SESDP মডেল উচ্চ বিদ্যালয়, মল্লিকপুর এর প্রধান শিক্ষক মোহাম্মদ কামাল উদ্দিন, জনতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব কবিরুল ইসলাম, খাসগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবু সাঈদ মাহমুদ, ছাতক সরকারি বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব অজয় কৃষ্ণ পাল, সমতা স্কুল এন্ড কলেজের সহকারি শিক্ষক জনাব মোঃ সাজাদ মিয়া, গোবিন্দগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মহি উদ্দিন, মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব মোহাম্মদ নিজাম উদ্দিন ও কাইতকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জনাব আল আমিন- এই ICT4E Ambassador দের সার্বিক সহযোগিতায় ছাতক উপজেলার অন্যান্য ICT4E Ambassador দের সাথে নিয়ে এই স্কুলটি সফলভাবে ক্যাবল টিভি ও পাশাপাশি অনালাইনে সম্প্রচার চালিয়ে যাচ্ছে । ছাতক-দোয়ারার জননন্দিত এমপি জনাব মুহিবুর রহমান মানিক মহোদয় আইসিটি এমবাসেডরদের কাজে সন্তোষ প্রকাশ করেছেন এবং জেলায়ও মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের নিকট থেকে ছাতকের শিক্ষকদের পূর্ণাঙ্গ সম্পৃক্ততার কথা জানতে পেরে জড়িতদের ধন্যবাদ ও শুভেচছা জানিয়েছেন । এটা আমাদের জন্য পরম পাওয়া এবং এই উৎসাহের ফলে আমাদের কাজের গতি আরো বৃদ্ধি পাবে ।
আমরা স্কুলটি সঠিকভাবে পরিচালনা করতে সম্মানিত প্রতিষ্ঠান প্রধানগনের আন্তরিক সহযোগিতা কামনা করছি ।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ খালিদুর রহমান মানিক
০১ অক্টোবর, ২০২০ ০৮:২৯ পূর্বাহ্ণ

সুন্দর, শ্রেণি উপযোগী ও মানসম্মত কন্টেন্ট আপলোড করার জন্য লাইক ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভকামনা নিরন্তর। আমার কন্টেন্ট ও ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান লাইক ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। সুস্থ থাকুন, নিরাপদে থাকুন।