প্রেজেন্টেশন

প্রেষণা (Motivation), মোঃ তোফায়েল হোসেন প্রভাষক (ব্যবস্থাপনা), সান্তাহার টেকনিক্যাল এ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ।

মোঃ তোফায়েল হোসেন ১৭ সেপ্টেম্বর,২০২০ ৩৫ বার দেখা হয়েছে ১৮ লাইক ২৪ কমেন্ট ৪.৫৯ রেটিং ( ২২ )

শিখনফল,

পাঠ শেষে শিক্ষার্থীরা জানতে পারবে……

q প্রেষণার ধারনা ব্যাখ্যা করতে পাবে
q কর্মীদের প্রেষণাদানের বিভিন্ন উপায় জানতে পারবে

q মানুষের পর্যাক্রমিক চাহিদা তত্ত্বের বিবরন জানা যাবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
২১ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৩ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোহাম্মদ রুহুল আমীন স্বপন
১৯ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ

সুন্দর ও মানসম্মত কন্টেনটের জন্য নিঃশন্দেহে আপনি প্রশংসার দাবিদার। তাই লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি। আপনার মূল্যবান মতামত ও রেটিং একজন তরুণ শিক্ষক হিসেবে আমাকে আরো নতুন নতুন কন্টেন্ট তৈরিতে উৎসাহ দিবে। সকলের সুস্থতা ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।


মোহাম্মদ হোসেন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং,মতামত,লাইকসহ শুভকামনা। প্লিজ স্যার/ম্যাম আমার 17সেপ্টেম্বর (ই-মেইল পাঠানো) শিরোনামের ৪৪ তম কনটেন্টি দেখে আপনার মূল্যবান লাইক, মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি। আমার আপলোডকৃত কন্টেন্টটির লিংক:- https://www.teachers.gov.bd/content/details/694961


শারমিন ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ সপ্তাহের ৩৪ ও ৩৫ তম কন্টেন্ট......"Sport" ও " আমাদের গ্রাম" দেখে লাইক, কমেন্টস ও রেটিং দেয়ার জন্য বিনীত অনুরোধ করছি। ঘরে থাকুন, সুস্থ থাকুন। ধন্যবাদ ।


মুহাঃ রুহুল আমিন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৬তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মুহাঃ রুহুল আমিন
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:৩৪ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৬তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


মীর কামরুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৬ অপরাহ্ণ

একটি বিদ্যালয়ের মাঝে হাজার বিদ্যালয়-বিষয়ে "উদ্ভাবনী গল্প" বিভাগে কণ্টেন্ট এর ভিডিও দেখে পূর্ণ রেটিং সহ আপনার মূল্যবান মতামত দেওয়ার অনুরোধ করছি। পূর্ণ রেটিং,লাইক ও কমেন্টস সহ আপনার জন্য শুভকামনা রই ল।


মোঃ শফিকুল ইসলাম
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১০:০৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

শুভকামনা রইল এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কন্টেন্ট দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


এইচ.এম. মতিউর রহমান
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০৫:৪১ পূর্বাহ্ণ

সম্মানিত স্যার/ম্যাডাম, যারা আপনার কন্টেন্ট দেখে লাইক, রেটিং ও কমেন্ট করছেন, আপনিও তাদের কন্টেন্টগুলো প্লিজ একবার হলেও দেখুন এবং মূল্যায়নের চেষ্টা করুন। আপনার মেধা ও সৃজনশীলতার জন্য পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। শিক্ষক বাতায়নে আমার ইউজার আইডি H. M. Matiur Rahaman. কন্টেন্ট লিংক https://bit.ly/3lXs2v6


মনির হোসেন হাওলাদার
১৮ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।https://www.teachers.gov.bd/content/details/694064


মোঃ রওশন জামিল
১৮ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৬ পূর্বাহ্ণ

চমৎকার ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় বাতায়নকে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণরেটিংসহ শুভ কামনা রইলো। আমার নেতৃত্বের গল্প দেখে আপনার মূল্যবান লাইক, রেটিংসহ মতামত কামনা করছি।।


উজ্বল কুমার মজুমদার
১৭ সেপ্টেম্বর, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


খাজা নিজাম উদ্দিন
১৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৩ অপরাহ্ণ

লাইক, পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইলো।


লুৎফর রহমান
১৭ সেপ্টেম্বর, ২০২০ ১০:১১ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/694004


গোলাম ফারুক
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:৫১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি।


মোহাম্মদ হামিদুর রহমান
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


লাইলী আক্তার
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৭ অপরাহ্ণ

লাইক এবং পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার ৫১ তম কনটেন্টটি অভিজ্ঞ শিক্ষকগণের পরামর্শ অনুযায়ী তৈরি করেছি। সবাইকে দেখার অনুরোধ রইল।


মোঃ আব্দুল কাদির
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ করছি। লিঙ্ক সংযুক্ত। https://www.teachers.gov.bd/content/details/672021 https://www.teachers.gov.bd/content/details/672017 https://www.teachers.gov.bd/content/details/670990 https://www.teachers.gov.bd/content/details/669493 https://www.teachers.gov.bd/content/details/667962


উজ্জ্বল কুমার ঘোষ
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৫:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩৭ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/695349


মোঃ তোফায়েল হোসেন
১৭ সেপ্টেম্বর, ২০২০ ০৪:১৪ অপরাহ্ণ

আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। তবেই তো নতুন নতুন কনটেন্ট তৈরী করার উৎসাহ পাবো।