ভিডিও কনটেন্ট

সপ্তম শ্রেণীর বিজ্ঞানে ১ম অধ‍্যায়ে নিম্নশ্রেণির জীব-পাঠ-৪ -ব‍্যাকটেরিয়া

মোহাম্মদ মাসুদ রানা ২৫ সেপ্টেম্বর,২০২০ ৬৭ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৮ কমেন্ট ৪.৯৬ রেটিং ( ১১ )

শিখনফল

 ব্যাকটেরিয়ার সঙ্গা,বৈশিষ্ট্য, উপকারী ও অপকারী  সম্পর্কে

 জানতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ তানিয়া আফরিন
৩০ ডিসেম্বর, ২০২০ ১১:২৭ পূর্বাহ্ণ

মানসম্মত ও শ্রেণি উপযোগী কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আবারও ধন্যবাদ


মোছাঃ জেসমিন নাহার বেগম
২৮ ডিসেম্বর, ২০২০ ০৯:১৯ পূর্বাহ্ণ

স্যার আমার ভিডিও কনটেন্টে (VIDEO Content ) রেটিং দিবেন প্লিজ। লাইক ও পূর্ণরেটিং সহ ধন্যবাদ আপনার জন্য শুভকামনা।


সৌরভ দেব নাথ
২৭ ডিসেম্বর, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

সুন্দর ও সাবলীল পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। সাথে লাইক, পূর্ণ রেটিং সহ নিরন্তর শুভ কামনা।


উৎপল বিশ্বাস
১৮ ডিসেম্বর, ২০২০ ১১:১১ পূর্বাহ্ণ

Thanks for uploading. Go ahead.


মোঃ সুমন হোসেন
১২ ডিসেম্বর, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা।


আব্দুল আলীম
০৯ ডিসেম্বর, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। আপনার মানসম্মত কনটন্টেগুলো ছাত্র-ছাত্রীদের উপকারে আসবে বলে বিশ্বাস করি। অচিরেই সেরাদের তালিকায় দেখতে পাব ইনশাআল্লাহ। তাই লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে (০৯/১২/২০২০) আমার আপলোডকৃত ৫১তম কন্টেন্ট (৪৫তম ধারাবাহিক প্রেজেন্টেশন), ৫১তম ব্লগ ও ৪৫তম ধারাবাহিক ভিডিও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন, ঘরেই থাকুন ও বাহিরে গেলে মাস্ক পরুন https://www.teachers.gov.bd/content/details/806245 https://www.teachers.gov.bd/content/details/806272 https://www.teachers.gov.bd/blog-details/585327


মিজানুর রহমান
১১ নভেম্বর, ২০২০ ১২:৫৭ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তানভীর হোসেন
১০ নভেম্বর, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

খুব ভালো লাগল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল।


নির্মল কুমার রায়
০৮ নভেম্বর, ২০২০ ১০:০৭ পূর্বাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থান করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্টগুলো দেখে আপনার গঠণমূলক পরামর্শ ও সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি।


আফসিনা
২৮ অক্টোবর, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । আমি শিক্ষক বাতায়নে কাজ করে যেতে চাই আপনাদের সাথে।


কনিকা রায়
২৭ অক্টোবর, ২০২০ ১২:২৮ পূর্বাহ্ণ

শুভ কামনা।


কমল কুজুর
১৯ অক্টোবর, ২০২০ ০৫:১৫ অপরাহ্ণ

চমৎকার উপস্থাপনা। খুব ভালো লাগল। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা আপনার জন্য। আমার বাতায়ন বাড়ি ঘুরে আসার নিমন্ত্রণ রইল। শিক্ষক বাতায়ন আইডি https://www.teachers.gov.bd/profile/kamal%20kujur


নাজমুন্নাহার শিউলি
১৭ অক্টোবর, ২০২০ ১০:২৯ অপরাহ্ণ

Go Ahead...


মো: আব্দুল মোমিন
১৬ অক্টোবর, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

সুন্দর ও সাবলীল পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। সাথে লাইক, পূর্ণ রেটিং সহ নিরন্তর শুভ কামনা। আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল। আমি আপনার পাশে আছি, আপনিও পাশে থাকুন বাতায়নের পুষ্প উদ্যানে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে ভাল থেকে দেশকে ভাল রাখতে সহায়তা করুন।


আব্দুল আলীম
০১ অক্টোবর, ২০২০ ০২:৫২ পূর্বাহ্ণ

সুন্দর ও সাবলীল পরিবেশনার জন্য আন্তরিক অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। সাথে লাইক, পূর্ণ রেটিং সহ নিরন্তর শুভ কামনা। আমার আপলোডকৃত ৪০তম কন্টেন্ট ও ৪২তম ব্লগ দেখে মতামত প্রদানের জন্য অনুরোধ রইল। আমি আপনার পাশে আছি, আপনিও পাশে থাকুন বাতায়নের পুষ্প উদ্যানে। স্বাস্থ্যবিধি মেনে চলুন। নিজে ভাল থেকে দেশকে ভাল রাখতে সহায়তা করুন।


মোঃ শাহাদাত হোসেন ভূইয়া
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০৭:১৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন।


মোঃসাইফুল ইসলাম
২৭ সেপ্টেম্বর, ২০২০ ০২:৫২ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল


বিনয় কুমার বিশ্বাস
২৬ সেপ্টেম্বর, ২০২০ ১২:১০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।