খবর-দার

বাতায়নে সেরা হওয়া

মনির হোসেন হাওলাদার ৩০ সেপ্টেম্বর,২০২০ ২৮ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

বাতায়নে সেরা হওয়া মানে যুদ্ধে অংশগ্রহন করা ।আমি এ যুদ্ধে  অনেক দিন আগেই অংশগ্রহন শুরু করেছি যানিনা কবে এর সমাপ্তি হয়। কত রাত যে নির্ঘুম রয়েছি আর কত রাত যে নির্ঘূম থাকতে হবে তা কেবল উপরওয়ালাই যানে।রাত জেগে কাজ করতে করতে কত যে মশার কামর খেয়েছি তাও তিনিই যানেন। কিন্তু এখনো সফলতা তো দুরের কথা এর বারান্দায়ও যেতে পারিনি হয়তো যেতে পারবো ,হয়তো পারবো না ।যতদিন না পারবো হাল ছাড়বো না । দেখি আর কত রাত জাগা লাগে ,দেখি আর কত মশার কামড় খেতে হয়। তবুও ছাড়বো না হাল । সফলতা কত কষ্টের এর শেষ দেখেই ছাড়বো ।সেরা েো হতেই হবে আজ অথবা কাল সেরা আমি হবোই।

 সকলের দোয়া প্রার্থী । আমি যেন বাতায়নে সেরা হতে পারি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবুল কালাম আজাদ
১৩ অক্টোবর, ২০২০ ১০:৪৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


লাইলী আক্তার
৩০ সেপ্টেম্বর, ২০২০ ১২:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার ৫২ তম কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ রইল।


রমজান আলী
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৮:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মাকসুদা খাতুন
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৬:৫০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ন রেটিং সহ শুভকামনা । আমার এ পাক্ষিকের দুটি কন্টেন্ট দেখে লাইক ও পূর্ণ রেটিং দেবার সবিনয় অনুরোধ জানাচ্ছি । https://www.teachers.gov.bd/content/details/694253 https://www.teachers.gov.bd/content/details/702280