প্রেজেন্টেশন

পাতন

মোঃ জহীরুল ইসলাম ৩০ সেপ্টেম্বর,২০২০ ৫৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৬ রেটিং ( )

পাতনের প্রনালী ও বিভিন্ন যৌগ সংশ্লেসন করতে পারবে

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোছাঃ শিরীন সুলতানা
০১ অক্টোবর, ২০২০ ১০:২৭ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন ভালো থাকুন ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
০১ অক্টোবর, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মোঃ গোলাম ওয়ারেছ
০১ অক্টোবর, ২০২০ ০৭:৪৯ পূর্বাহ্ণ

আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও রেটিং দিয়ে অভিনন্দন করছি । সেই সাথে আমার কন্টেন্ট 'ব্যান্ডউইথ এবং ডেটা ট্রান্সমিশন মেথড' ও উদ্ভাবনের গল্প 'Finding and reading and writing news' দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


বিনয় কুমার বিশ্বাস
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মুহাঃ রুহুল আমিন
৩০ সেপ্টেম্বর, ২০২০ ০২:২০ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের ৬৬তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


এলিজা বেগম
৩০ সেপ্টেম্বর, ২০২০ ১২:৩৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


মোহাম্মদ মাসুদ রানা
৩০ সেপ্টেম্বর, ২০২০ ১২:২৮ অপরাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা জানিয়ে আপনাকে পূর্ণ রেটিং লাইক সহ শুভকামনা,আপনার প্রদত্ত কন্টেন্টটি বাতায়নকে সমৃদ্ধ করেছে, ১৭ সেপ্টেম্বর এই পাক্ষিকে আমার ২৭/২৮ তম কন্টেন্টগুলো দেখে আপনার সু-পরামর্শ সহ লাইক, কমেন্ট, রেটিং প্রত্যাশা করছি ।সুস্থতায় রাখুন মহান সৃষ্টিকর্তায় আপনাকে ।


সন্তোষ কুমার বর্মা
৩০ সেপ্টেম্বর, ২০২০ ১২:১৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।