প্রেজেন্টেশন

পর্যায় সারণীতে মৌলের পর্যায় ও গ্রুপ নির্নয়

মো মোজাফফর হোসেন ০২ অক্টোবর,২০২০ ৩৭ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৬০ রেটিং ( )

পর্যায় সারণীতে মৌলের পর্যায়গ্রুপ নির্নয়

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ তরিকুল ইসলাম
০৯ অক্টোবর, ২০২০ ০৭:০৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
০৩ অক্টোবর, ২০২০ ০৮:০১ অপরাহ্ণ

আপনার আপলোডকৃত কনটেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। তাই লাইক ও পূর্ণরেটিং দিয়ে অভিনন্দন জানাচ্ছি । সেই সাথে এই পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
০৩ অক্টোবর, ২০২০ ০৭:০৭ পূর্বাহ্ণ

best wishes.please visit http://teachers.gov.bd/profile/mahabubulat82@gmail.com


উজ্বল কুমার মজুমদার
০২ অক্টোবর, ২০২০ ১১:৫৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও সবকটি ক্যাটাগরিতে পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। কন্টেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/716486


বিনয় কুমার বিশ্বাস
০২ অক্টোবর, ২০২০ ১০:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


লুৎফর রহমান
০২ অক্টোবর, ২০২০ ১০:১০ অপরাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/716391


আব্দুল্লাহ আত তারিক
০২ অক্টোবর, ২০২০ ০৯:০৯ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন ।


মোঃ হারুনর রশীদ
০২ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। Adobe Photoshop আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


মোঃ হারুনর রশীদ
০২ অক্টোবর, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ও ধন্যবাদ। Adobe Photoshop আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামতসহ লাইক ও রেটিং করবেন এই আশাবাদ ব্যাক্ত করছি।


শাহনাজ আক্তার
০২ অক্টোবর, ২০২০ ০৮:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা৷আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল ৷


অনুতোষ কুমার বিশ্বাস
০২ অক্টোবর, ২০২০ ০৮:২৯ অপরাহ্ণ

সুন্দরকন্টেন্ট ধন্যবাদ স্যার