খবর-দার

শিক্ষক বাতায়নে ৬জন শিক্ষকের যাচাইকরন সম্পন্ন।

আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম ০৭ অক্টোবর,২০২০ ৪৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

আজ প্রাণের শিক্ষক বাতায়নে তাহিরপুর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরকারি হাইস্কুল/বেসরকারি হাইস্কুলের ৬জন শিক্ষকের যাচাইকরনের কাজ সু-সম্পন্ন করলাম। আমি সর্বদাই শিক্ষক বাতায়নের সাথে আছি, আপনিও শিক্ষক বাতায়নের সাথে থাকুন। ২0২১ সালের মধ্যে ৯ লক্ষ শিক্ষককে শিক্ষক বাতায়নের সদস্য হিসেবে অর্ন্তভুক্ত করা, মাননীয় প্রধানমন্ত্রীর মুজিব বর্ষের প্রতিশ্রুতিকে সামনে রেখে সর্বদাই কাজ করে যাচ্ছেন শিক্ষক বাতায়নের সম্মানীত এ্যাম্বাসেডরগণ। ইনশাল্লাহ, আমরা অবশ্যই ২0২১ সালের মধ্যে ৯ লক্ষ শিক্ষককে শিক্ষক বাতায়নের সদস্য করার প্রত্যয় নিয়ে প্রতিদিন কাজ করে যাচ্ছি।
#বাতায়ন সম্পের্ক কোনো কিছু জানার প্রয়োজন বা কোনো সমস্যা হলে নিন্মোক্ত মোবাইল ও মেইলে যোগাযোগ করতে পারেন সর্বাত্বক সহযোগিতা করব, ইনশাল্লাহ।
সহকারী শিক্ষক ও প্রশিক্ষক (প্রাথমিক বিজ্ঞান)
বাদাঘাট সরকারি প্রাথিমক বিদ্যালয়
তাহিরপুর, সুনামগঞ্জ।
মোবাইলঃ 01712403420
মেইলঃ asadul.islam129@gmail.com




মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২২ অক্টোবর, ২০২০ ১২:১৩ পূর্বাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ৩৫ তম কনটেন্ট জাবেদা দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডি: shakhawath747


মোসাঃশারমিন আক্তার
২১ অক্টোবর, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে লাইক, রেটিং ও মন্তব্য প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল।


মোঃ সাখাওয়াত হোসেন
২০ অক্টোবর, ২০২০ ০৮:১১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মোঃ জোবায়ের হোসেন
১৯ অক্টোবর, ২০২০ ০১:০৫ পূর্বাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
১৯ অক্টোবর, ২০২০ ০১:০৫ পূর্বাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মতামত দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।


মাহবুবুল আলম (তোহা)
০৭ অক্টোবর, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

Thanks for your activities