Loading..

খবর-দার

২২ অক্টোবর, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

কলেজ প্রাঙ্গণে স্থাপিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর সুদৃশ্য মোজাইক ম্যুরাল। স্থাপিত হয়েছে অত্যন্ত দৃষ্টিনন্দন পতাকা বেদী।

আজ ২২ অক্টোবর-২০২০ খ্রিঃ রোজ বৃহস্পতিবার তেতুলিয়া সরকারি কলেজের জন্য একটি স্মরণীয় দিন। 


কলেজ প্রাঙ্গণে স্থাপিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধুর সুদৃশ্য মোজাইক ম্যুরাল। স্থাপিত হয়েছে অত্যন্ত দৃষ্টিনন্দন পতাকা বেদী। 


তেতুলিয়া উপজেলার সুযোগ্য, শিক্ষাবান্ধব চেয়ারম্যান জনাব Kazi Mahmudur Rahman Dablu,  মেধাবী, কর্মপটু ও শিক্ষাবান্ধব উপজেলা নির্বাহী অফিসার জনাব Suhag Saha  ও তেতুলিয়া সরকারি কলেজের ক্লান্তিহীন, উদ্যমী ও শিক্ষানুরাগী অধ্যক্ষ জনাব Md Habibar Rahman  জাতীয় পতাকা উত্তোলনের মধ্যমে পতাকা বেদী এবং নামফলক উন্মেোচনের মাধ্যমে বঙ্গবন্ধুর মোজাইক ম্যুরালের শুভ উদ্বোধন করেন। 


সম্মানিত অতিথিদ্বয় ছাত্র-ছাত্রীদের জন্য আধুনিক মানের শৌচাগার, অনলাইন ক্লাসের জন্য স্টুডিও মানের ডিজিটাল ক্লাস রুমের জন্য বরাদ্দ প্রদান করেন এবং শিক্ষার মান উন্নয়নের লক্ষ্যে অবকাঠামোগত সকল উন্নয়নের আশ্বাস প্রদান করেন। 


এরপর অতিথিদ্বয় “বঙ্গবন্ধুকে পড়ো, বাংলাদেশকে জানো” স্লোগানে চলমান বইপড়া উৎসবে শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন। 


সবশেষে অতিথিদ্বয় কলেজের শিক্ষক মিলনায়তনে শিক্ষকগণের সাথে সৌজন্য বৈঠক করেন। বৈঠকে শিক্ষার মান উন্নয়নে শিক্ষকগণের আন্তরিকতা ও নিষ্ঠাবান ভুমিকা কামনা করেন। 


তেতুলিয়া সরকারি কলেজের শিক্ষকগণের পক্ষ হতে আগত অতিথিদ্বয়কে আন্তরিক ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানাই। আমরা বিশ্বাস করি, আপনাদের সহযোগিতা ও প্রেরণা পেলে আমরা শিক্ষকগণ অবশ্যই আরও উন্নতমানের শিক্ষাদান করতে পারবো ইনশাআল্লাহ।