প্রেজেন্টেশন

মুহম্মদ ঘুরীর ভারত অভিযান

Hamida Sultana ২৪ অক্টোবর,২০২০ ৩৪ বার দেখা হয়েছে ১৪ লাইক ১৬ কমেন্ট ৪.৬৮ রেটিং ( ১৩ )

শিখন ফল

এই পাঠ্যাংশ পাঠ শেষে শক্ষার্থীরা যা শিখবে

১-মুহম্মদ ঘুরীর পরিচয় বলতে পারবে

২-মুহম্মদ ঘুরীর আক্রমনের পূর্বে ভারতের রাজনৈতিক ও সামাজিক অবস্থা ব্যাখ্যা করতে পারবে

৩-মুহম্মদ ঘুরীর ভারত অভিযানের কারণ ও ফলাফল ব্যাখ্যা করতে পারবে। 

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Ariful kabir
০৭ ফেব্রুয়ারি , ২০২১ ১২:০৩ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভকামনা রইল। আমার বাতায়নের পেইজ ও কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


আবু হাসান
১৩ ডিসেম্বর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


মো: আব্দুল মোমিন
২৮ নভেম্বর, ২০২০ ০৬:৫৫ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোঃ আজহারুল ইসলাম
২৮ নভেম্বর, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তানভীর হোসেন
০৭ নভেম্বর, ২০২০ ০৪:০৩ অপরাহ্ণ

মুজিব জম্মশতবর্ষের শুভেচ্ছা রইল। পূূর্ণ রেটিং ও লাইকসহ শুভ কামনা। ঘরে থাকুন সুস্থ থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৫ অক্টোবর, ২০২০ ০৯:২৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


শাহেনা আক্তার
২৪ অক্টোবর, ২০২০ ০৬:১৩ অপরাহ্ণ

রেটিংসহ শুভকামনা । আমার আইডি sahanabgps@gmail.com আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো। আপলোডকৃত কন্টেন্ট দেখে মতামত , রেটিং ও লাইক প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। মন্তব্য করুন।ধন্যবাদ।


বিনয় কুমার বিশ্বাস
২৪ অক্টোবর, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


আব্দুল্লাহ আত তারিক
২৪ অক্টোবর, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর নির্মান । ভালো থাকবেন সব সময় । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এই পাক্ষিকে এর কনটেন্ট "নারী" দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য আমার বাতায়ন বাড়ি আমন্ত্রণ রইলো । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন


অচিন্ত্য কুমার মন্ডল
২৪ অক্টোবর, ২০২০ ১১:৩২ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/736853 https://www.teachers.gov.bd/blog-details/580123


বেবী রাণী রায়
২৪ অক্টোবর, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


প্রদীপ কুমার রায়
২৪ অক্টোবর, ২০২০ ০৮:৩৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৪ অক্টোবর, ২০২০ ০৮:১৯ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের অনুরোধ রইল।


মাহবুবুল আলম (তোহা)
২৪ অক্টোবর, ২০২০ ০৭:০১ পূর্বাহ্ণ

Please visit http://teachers.gov.bd/content/details/736499


মোঃ মহিদুল ইসলাম
২৪ অক্টোবর, ২০২০ ০৬:৫৯ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ অক্টোবর, ২০২০ ০৬:৫৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।