খবর-দার

শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ২০২০

এস এম রাসেল উদ্দীন ২৪ অক্টোবর,২০২০ ৪২ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের অর্থায়নে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয় এ স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব আজ (২৪/১০/২০২০) আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব বাবু অসীম কুমার দে।
কোভিড-১৯ পরিস্থিতির কারণে অত্যন্ত সংক্ষিপ্ত পরিসরে অনুষ্ঠিত এ আয়োজনে অত্র বিদ্যালয়ের দুই কৃতি শিক্ষার্থী মাগুরা জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বাবু উজ্জ্বল রায় এবং ৩৭ তম বিসিএস (প্রশাসন) সুপারিশপ্রাপ্ত বাবু অভি দাশ কে বিদ্যালয়ের পক্ষ হতে সংবর্ধনা দেয়া হয়।



বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা, বিশিষ্ট রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা বাবু ইন্দু নন্দন দত্তের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধলই ইউনিয়নের বাসিন্দা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংস্কৃতি মন্ত্রণালয়ের যুগ্ম সচিব বাবু অসীম কুমার দে। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন...
১। জনাব শওকত আলম, সদস্য, জেলা পরিষদ, চট্টগ্রাম।
২। জনাব এম আলমগীর জামান, চেয়ারম্যান, ২ নং ধলই ইউনিয়ন এবং আজীবন দাতা সদস্য, পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়।
৩। জনাব আলহাজ্ব এম এ মনছুর, সাবেক চেয়ারম্যান, ধলই ইউনিয়ন পরিষদ এবং সাবেক সভাপতি ও আজীবন দাতা সদস্য, পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়।
৪। জনাব আলহাজ্ব শাহাদাত হোসেন চৌধুরী, সাবেক চেয়ারম্যান, ধলই ইউনিয়ন পরিষদ এবং আজীবন দাতা সদস্য, পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়।
৫। বাবু আশুতোষ দে, সাবেক সভাপতি ও আজীবন দাতা সদস্য, পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়।
৬। জনাব আবু মোহাম্মদ ইছহাক, প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত), পশ্চিম ধলই উচ্চ বিদ্যালয়।



সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-
১। বাবু উজ্জ্বল রায়, ভূমি অধিগ্রহণ কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মাগুরা।
২। বাবু অভি দাশ, ৩৭ তম বিসিএস (প্রশাসন) সুপারিশপ্রাপ্ত।



ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু মোহাম্মদ ইছহাক সাহেবের স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হওয়া উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা মোতাবেক ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে সর্বত্র আইসিটির ব্যবহার নিশ্চিত করা এবং শিক্ষার্থীদের শেখ রাসেল ডিজিটাল ল্যাব ব্যবহার করে নিজেদের ভবিষ্যতের জন্য প্রস্তুত হবার আহ্বান জানান।
অন্যান্য অতিথিবৃন্দ কোভিড-১৯ পরিস্থিতিতে শিক্ষার্থীরা যাতে মানসিকভাবে ভেঙ্গে না পড়ে এবং বাসায় থেকে অনলাইন ক্লাসের মাধ্যমে পড়াশোনা চালিয়ে যেতে পারে তা নিশ্চিত করতে অভিভাবকদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক এস এম রাসেল উদ্দীন।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোঃ সাইফুল ইসলাম চৌধুরী
৩০ জানুয়ারি, ২০২১ ০১:৪৮ অপরাহ্ণ

শুভকামনা ও অভিনন্দন। আপনার সফলতা কামনা করছি। আমার কন্টেন্ট দেখার অনুরোধ রইল।


মোসাম্মৎ নীলুফা আফরোজ বীথি
১৬ জানুয়ারি, ২০২১ ০৫:৪৮ অপরাহ্ণ

A beautiful thing is joy forever. All contents are very Beautiful especially all photos collection just WOW!! But read only content. So........... best wishes. pray for me.


মুহাম্মদ আহসান হাবিব
০৩ জানুয়ারি, ২০২১ ১১:৪৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


শাখাওয়াত হোসেন
০২ নভেম্বর, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ

আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের আপলোডকৃত কনটেন্ট দেখে পূর্ণ রেটিংসহ আপনার মূল্যবান মতামত আশা করছি।


মোহাম্মদ সাখাওয়াত হোসেন ,নেত্রকোনা ।
২৫ অক্টোবর, ২০২০ ০১:৩৬ অপরাহ্ণ

ঘরে থাকুন, ভালো থাকুন, সুস্থ থাকুন । আপনি ভালো থাকলে ভালো থাকবে দেশ । চমৎকার নির্মাণের জন্য লাইক, কমেন্ট ও পূর্ণ রেটিংসহ শুভেচ্ছা ও ভালবাসা রইল । আমার ৩৫ তম কনটেন্ট জাবেদা দেখে লাইক, রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ রইল। আমার বাতায়ন আইডি: shakhawath747


মোঃ সাখাওয়াত হোসেন
২৪ অক্টোবর, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

অভিনন্দন! লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।