প্রেজেন্টেশন

Saikat Family

মোঃ আকতার হোসেন ২৬ অক্টোবর,২০২০ ২৪ বার দেখা হয়েছে লাইক ১১ কমেন্ট ৪.৭০ রেটিং ( ১০ )

By the end of the lesson students will be able to------


1) Say about Saikat’s family.


Write answer of simple questions

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ অক্টোবর, ২০২০ ০৯:৫৪ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


বিনয় কুমার বিশ্বাস
২৬ অক্টোবর, ২০২০ ১০:৪৮ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২৬ অক্টোবর, ২০২০ ০৮:২১ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্টে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ করছি।


রমজান আলী
২৬ অক্টোবর, ২০২০ ০৭:১৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা রইল। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামতও রেটিং দেওয়ার জন্য আপনাকে বিনীতভাবে অনুরোধ করছি।


সুদীপ্ত কুমার বর্মা
২৬ অক্টোবর, ২০২০ ০৬:২৬ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। সচেতন থাকুন, সুস্থ থাকুন, বাতায়নের সাথে থাকুন।


মাহবুবুল আলম (তোহা)
২৬ অক্টোবর, ২০২০ ০২:৪৭ অপরাহ্ণ

Best wishes with like & ratting. please visit http://teachers.gov.bd/content/details/736499


Purnima Das
২৬ অক্টোবর, ২০২০ ০১:৩৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল ।


আব্দুল মাজিদ
২৬ অক্টোবর, ২০২০ ০১:০৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ অসংখ্য শুভকামনা । আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ গোলাম ওয়ারেছ
২৬ অক্টোবর, ২০২০ ১২:৫৩ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার অক্টোবর ২য় পাক্ষিক কন্টেন্ট ও ব্লগ "ডেটা কমিউনিকেশন মাধ্যম ( Data Communication Medium) দেখে রেটিংসহ সুচিন্তিত মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


মোহাম্মদ মাসুদ রানা
২৬ অক্টোবর, ২০২০ ১২:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১০/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ১৩তম অধ্যায়ের "প্রাকৃতিক পরিবেশ ও দূষণ" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ সাখাওয়াত হোসেন
২৬ অক্টোবর, ২০২০ ১২:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল । আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পূর্ণরেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।