খবর-দার

জেলা এম্বাসাডর কামাল উদ্দিন করোনা আক্রান্ত

মোহাম্মদ ইসমাইল হসেন ২৯ অক্টোবর,২০২০ ৩১ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

অকৃত্রিম নিবেদিত প্রাণ একজন শিক্ষক জনাব কামাল উদ্দিন, প্রধান শিক্ষক, ছাতক ইউনিয়ন SESDP মডেল উচ্চ বিদ্যালয়,মল্লিক পুর, ছাতক, কভিড ১৯ আক্রান্ত।

১৭ মার্চ ২০২০ হতে শিক্ষা প্রতিষ্ঠানসমূহ বন্ধ হয়ে যাবার পর সুনামগঞ্জ জেলায় অনলাইন শিক্ষা কার্যক্রম জোরদার করণে তিনি যে অবদান রেখেছেন তার তুলনা হয়না। তিনি সুনামগঞ্জ অনলাইন স্কুল এর অন্যতম এডমিন। কেবল টিভিতে ক্লাস প্রচারের সমন্বয়ক। একঝাঁক উদ্যমী সহকর্মী নিয়ে চষে বেড়িয়েছেন সমস্ত জেলা। যেন প্রতিটি বিদ্যালয়ে অনলাইন শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়।যেন আমাদের শিক্ষার্থীগন উপকৃত হয়। যেন আমাদের শিক্ষকগণ তাদের সেরাটা দিতে পারেন। তার এ সংগ্রামে আমরাও ছিলাম এক একজন সহযোদ্ধা সারথি হিসাবে। কামাল উদ্দিন স্যারের সাথে পরিচয় ২০০৪ সালে। তার পর থেকে খুব নিয়মিত যোগাযোগ না থাকলেও ব্রিটিশ কাউন্সিলে একসাথে কাজ করা বা একই জেলায় একই পেশায় কাজ করার সুবাদে আমি যতটুকু চিনেছি তাঁকে, তাতে আমার মনে হয়েছে আপাদমস্তক একজন শিক্ষক তিনি। পার্থিব প্রাপ্তির লোভ লালসা মুক্ত একজন সুহৃদ মানুষ। হ্যাঁ, একটা লালসা তার আছে, তা হল শিক্ষার্থী তথা মানুষের কল্যাণ করা। একেবারেই বিনিময়হীন মুক্ত চিন্তা থেকে। জীবনের প্রাপ্তি নিয়ে কমই ভেবেছেন তিনি। শিক্ষা নিয়ে উচ্চতর ধারণা নিতে পকেটের পয়সা খরচ করে ছুটে বেড়িয়েছেন দেশে বিদেশে। একজন ধর্মপ্রাণ ব্যাক্তি হিসাবে ইতোমধ্যে হজ্জ ব্রত পালন করেছেন।

খুবই মর্মাহত হলাম তার করোনা আক্রান্তের খবরে। পরম করুনাময়ের নিকট প্রার্থনা তিনি যেন আমাদের এ-ই সহযোদ্ধাকে আরোগ্য দান করেন। সুহৃদ সুধীমহলে তার রোগ মুক্তির জন্য দোয়া কামনা করি।


মোহাম্মদ ইসমাইল হোসেন,  সহকারী শিক্ষক (ইংরেজি)       সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়,  সুনামগঞ্জ ও জেলা এম্বাসাডর ICT4E         

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ শহীদুল্লাহ্
০৩ ডিসেম্বর, ২০২০ ০৫:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। ID-muhammadshohedullah https://www.teachers.gov.bd/profile/muhammadshohedullah


আবু হাসান
২৪ নভেম্বর, ২০২০ ০৫:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সুমন আহমদ
১১ নভেম্বর, ২০২০ ০৯:২০ পূর্বাহ্ণ

শুভকামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার ০৯.১১.২০২০ ইং গণিত, ৯ম-১০ম শ্রেণির বীজগাণিতিক রাশির কনটেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ । কনটেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/767402


আল হেলাল
২৯ অক্টোবর, ২০২০ ০৮:২২ অপরাহ্ণ

একজন সহযোদ্ধা হিসেবে পরম করুনাময়ের নিকট প্রার্থনা তিনি যেন আমাদের এ-ই সহযোদ্ধাকে আরোগ্য দান করেন। আমিন। আল হেলাল,সহকারী শিক্ষক ইংরেজি ও জেলা অ্যাম্বাসেডর ICT4E, Rajbari .


মোহাম্মদ কামাল উদ্দিন
২৯ অক্টোবর, ২০২০ ০৫:২৩ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার । আমার জন্য সবাই দোয়া করবেন