প্রেজেন্টেশন

الكلمة الطيبة

মো: রওশন আলী ১২ নভেম্বর,২০২০ ৫৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৪.৮৮ রেটিং ( )

هو كلمة طيبة اول توحيد واثا ني رسالة

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
১৩ নভেম্বর, ২০২০ ০২:২৫ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মো: রজব আলী
১৩ নভেম্বর, ২০২০ ০২:০৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৩ নভেম্বর, ২০২০ ০৮:৩৩ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ গোলাম ওয়ারেছ
১৩ নভেম্বর, ২০২০ ০৭:৫৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল। সুন্দর উপস্থাপনার জন্য শুভকামনা এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার আপলোডকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকাভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। সেই সাথে আমার নভেম্বর ২০২০ ইং ১ম পাক্ষিক কন্টেন্ট 'ওয়্যারলেস কমিউনিকেশন সিস্টেম (Wireless Communication System) দেখার ও রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
১৩ নভেম্বর, ২০২০ ০৭:২৮ পূর্বাহ্ণ

শুভ সকাল, আপনার দিনটি সুন্দর হোক। অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভকামনা রইল। আমার বাতায়ন বাড়িতে "সুখী মানুষ" নাটিকাটির কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল।


মোহাম্মদ মাহবুবুর রহমান
১২ নভেম্বর, ২০২০ ১১:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি ।


মোহাম্মদ সাহাব উদ্দিন
১২ নভেম্বর, ২০২০ ০৮:৩৬ অপরাহ্ণ

লাইক, কমেন্ট এবং রেটিংসহ অভিনন্দন। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১২ নভেম্বর, ২০২০ ০৮:১৪ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/758019 https://www.teachers.gov.bd/blog-details/582529 https://www.teachers.gov.bd/blog-details/581805


মোহাম্মদ মাসুদ রানা
১২ নভেম্বর, ২০২০ ০৭:৩৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১/১১/২০২০ তারিখের ৭ম শ্রেণির বিজ্ঞানের ৩য় অধ্যায়ের "উদ্ভিদের বাহ্যিক বৈশিষ্ট্য" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।