প্রেজেন্টেশন

সুষম খাদ্য-৩য়

রেহানা সুলতানা ১৬ নভেম্বর,২০২০ ৪৩ বার দেখা হয়েছে ১৮ লাইক ২০ কমেন্ট ৪.৭৮ রেটিং ( ১৬ )

রেহানা সুলতানা,সহকারী শিক্ষক। 

শিখনফলঃ

৮.২.১ পুষ্টি অনুযায়ী খাদ্যের শ্রেণি বিভাগ করতে পারবে ।

৮.২.২ সুষম খাদ্য কী বলতে পারবে ।

.. মৌসুম অনুযায়ী  ফল ও সবজির  নাম বলতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
১৯ নভেম্বর, ২০২০ ০২:৪৮ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ নভেম্বর, ২০২০ ১০:০৯ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


আবু হাসান
১৭ নভেম্বর, ২০২০ ০৯:০৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৭ নভেম্বর, ২০২০ ১২:১৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন। আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


অচিন্ত্য কুমার মন্ডল
১৬ নভেম্বর, ২০২০ ০৯:৫৬ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583138


মাহবুবুল আলম (তোহা)
১৬ নভেম্বর, ২০২০ ০৯:২০ অপরাহ্ণ

Best wishes sir, please visit https://www.teachers.gov.bd/content/details/777229https://www.teachers.gov.bd/content/details/777153


মোহাম্মদ হামিদুর রহমান
১৬ নভেম্বর, ২০২০ ০৮:৫৫ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৮:১২ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার ১০৯তম প্রেজেন্টেশনে আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৬ নভেম্বর, ২০২০ ০৭:৫৯ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


শারমিন ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

Best wishes. Please visit my page


মোঃ নাছির উদ্দিন খান
১৬ নভেম্বর, ২০২০ ০৫:৫৭ অপরাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


আব্দুল্লাহ আত তারিক
১৬ নভেম্বর, ২০২০ ০৫:০১ অপরাহ্ণ

আপনার দিনটি শুভ হোক। অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। শুভ কামনা রইল। আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল।


গোলাম ফারুক
১৬ নভেম্বর, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


Md.Shohidul Islam
১৬ নভেম্বর, ২০২০ ০৪:২৯ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
১৬ নভেম্বর, ২০২০ ০৩:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ করছি।


প্রদীপ কুমার রায়
১৬ নভেম্বর, ২০২০ ০৩:৪৪ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুল হক
১৬ নভেম্বর, ২০২০ ০৩:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


আব্দুল মাজিদ
১৬ নভেম্বর, ২০২০ ০৩:৩২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখে লাইক,রেটিং ও আপনার মতামত দেওয়ার অনুরোধ রইল।


মোহাম্মদ মাসুদ রানা
১৬ নভেম্বর, ২০২০ ০৩:২৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রহিল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মেহেদুল ইসলাম
১৬ নভেম্বর, ২০২০ ০৩:০০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা ।আমার আপলোডকৃত কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য অনুরোধ রইলো মন্তব্য করুন 01725998477