প্রেজেন্টেশন

শ্রেণিঃ তৃতীয় বিষয়ঃ প্রাথমিক বিজ্ঞান পাঠ্যাংশঃ পানির উৎস

মোঃ আলমগীর ইসলাম ১৭ নভেম্বর,২০২০ ৩৯ বার দেখা হয়েছে ১৭ লাইক ২১ কমেন্ট ৪.৯৩ রেটিং ( ১৫ )

শিখনফল

১. পানির উৎস সমূহ জানবে।

২. পানির প্রাকৃতিক ও মানুষের তৈরি উৎস  সম্পর্কে জানবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোসাঃশারমিন আক্তার
১৮ নভেম্বর, ২০২০ ০৮:০৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
১৮ নভেম্বর, ২০২০ ০৩:৫০ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


আবু হোসাইন মোঃ আসাদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০২:০৭ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়, এডমিন মহোদয়, সেরা কন্টেন্ট নির্মাতা, সেরা অনলাইন পারফর্মার, সেরা উদ্ভাবক মহোদয় এবং বাতায়নের সকল স্যার, ম্যাডামদের আমার আপলোডকৃত ৪৭তম ৫ম শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের “আবহাওয়ার নিয়ামকসমুহের” কনটেন্ট দেখে আপনার সুচিন্তিত মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রদানের বিনীত অনুরোধ রইল। আতঙ্ক নয়, সচেতন হই। বর্তমানে বৈশ্বিক সমস্যা কভিড-১৯ (করোনা ভাইরাস) থেকে মুক্ত থাকতে ঘরে থাকুন, সুস্থ্ থাকুন। সেই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলুন।


মোহাম্মদ মাহবুবুল হক
১৮ নভেম্বর, ২০২০ ১১:১৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। যিনি আপনার কনটেন্টে রেটিং প্রদান করেন আপনাকেও উনার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ সাইফুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি


Md.Shohidul Islam
১৮ নভেম্বর, ২০২০ ১০:৪৬ পূর্বাহ্ণ

মুজিব বর্ষের শুভেচ্ছা রইলো। প্রিয় বাতায়নে কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য অসংখ্য ধন্যবাদ। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন।। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
১৮ নভেম্বর, ২০২০ ১০:৪৪ পূর্বাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583138


দেওয়ান রেজাউল হাসান
১৮ নভেম্বর, ২০২০ ০৮:৪৯ পূর্বাহ্ণ

সুন্দর কন্টেন্ট আপলোডের জন্য পূর্ণ রেটিংসহ ধন্যবাদ। আপনার মূল্যবান সময় নষ্ঠ করে আমার কন্টেন্টটি দেখার জন্য এবং রেটিং সহ কমেন্ট ও লাইক করার জন্য অনুরোধ রইল।https://teachers.gov.bd/content/details/779709


মোঃ শফিকুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৮:০৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সেই সাথে আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে রেটিং ও আপনার সুচিন্তিত মতামত প্রদানের বিনীত অনুরোধ রইলো ।


রেহানা আক্তার ঝর্ণা
১৮ নভেম্বর, ২০২০ ০৭:৩৭ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
১৮ নভেম্বর, ২০২০ ০৭:২৩ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মহিদুল ইসলাম
১৮ নভেম্বর, ২০২০ ০৬:৪৬ পূর্বাহ্ণ

লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি ।


সিকদার মোঃ শাজিদুর জাহান
১৮ নভেম্বর, ২০২০ ০৬:৩০ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ নাছির উদ্দিন খান
১৮ নভেম্বর, ২০২০ ১২:০৪ পূর্বাহ্ণ

শ্রম ও মেধা দিয়ে সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট তৈরী করে বাতায়ন কে সমৃদ্ধ করার জন্য ধন্যবাদ। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


মোছাঃ জেসমিন আক্তার
১৭ নভেম্বর, ২০২০ ১১:১১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ও শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মোঃ সাজেদুল ইসলাম
১৭ নভেম্বর, ২০২০ ১১:০১ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার বাতায়নে আপনার সক্রিয় উপস্থিতি কামনা করছি।


নাসরীন জাহান
১৭ নভেম্বর, ২০২০ ১০:৫৭ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ


প্রদীপ কুমার রায়
১৭ নভেম্বর, ২০২০ ১০:৪৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল ।আমার আপলোডকৃত এ পাক্ষিকের কন্টেন্ট দেখে রেটিং সহ আপনার মূল্যবান মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


উজ্বল কুমার মজুমদার
১৭ নভেম্বর, ২০২০ ১০:৪৫ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। স্বাস্থ্যবিধি মেনে চলুন, সুস্থ থাকুন। আমার কনটেণ্টের লিঙ্ক ://www.teachers.gov.bd/content/details/777468


বেনজির হক
১৭ নভেম্বর, ২০২০ ১০:৪২ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ


আব্দুল্লাহ আত তারিক
১৭ নভেম্বর, ২০২০ ১০:৩৭ অপরাহ্ণ

অনিন্দ্যসুন্দর নির্মাণশৈলী। পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। । আমার বাতায়ন বাড়ী আমন্ত্রণ রইল। এই পাক্ষিকের কনটেন্ট "মংড়ুর পথে" দেখে সুচিন্তিত মতামত প্রত্যাশা করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন।