প্রেজেন্টেশন

ইসলামের ইতিহাস

সাইফুর রাহমান ২২ নভেম্বর,২০২০ ৪৭ বার দেখা হয়েছে ১৩ লাইক ১৭ কমেন্ট ৪.৯৮ রেটিং ( ১২ )

হুদায়বিয়া কী ?

হুদায়বিয়া একটি কুপের নাম, ৬২৮ খ্রিষ্টাব্দে (ষষ্ঠ হিজরিতে) মুসলমান ও কুরাইশদের মধ্য দশ বছরের জন্য একটি সান্তি চুক্তিপত্র স্বাক্ষরিত হয় ইসলামের ইতিহাসে এটি হুদায়বিয়া সন্ধি নামে পরিচিত।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
বিনয় কুমার বিশ্বাস
২২ নভেম্বর, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


অচিন্ত্য কুমার মন্ডল
২২ নভেম্বর, ২০২০ ০৫:৩০ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583138


মোছাঃ জেসমিন আক্তার
২২ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার আপলোডকৃত ৪৭ তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
২২ নভেম্বর, ২০২০ ০৩:১৯ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মাহবুবুল আলম (তোহা)
২২ নভেম্বর, ২০২০ ০২:৪৫ অপরাহ্ণ

Best wishes sir, please visit https://www.teachers.gov.bd/content/details/777153


লুৎফর রহমান
২২ নভেম্বর, ২০২০ ১১:৫৮ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/772800


লুৎফর রহমান
২২ নভেম্বর, ২০২০ ১১:৫৪ পূর্বাহ্ণ

Thanks for nice content and best wishes including full ratings. Please give your like, comments and ratings to see my content. https://www.teachers.gov.bd/content/details/772800


মোঃ সাইফুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ১১:৩১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইল । আমার এ পাক্ষিকে কনটেন্ট গুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নাছির উদ্দিন খান
২২ নভেম্বর, ২০২০ ১১:২৬ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। সেই সাথে আমার কন্টেন্ট দেখে মতামত ও রেটিং প্রদানের অনুরোধ রইল। ধন্যবাদ। https://www.teachers.gov.bd/content/details/777482


মোঃ মহিদুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ১০:৪৮ পূর্বাহ্ণ

লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি ।


মোঃ শফিকুল ইসলাম
২২ নভেম্বর, ২০২০ ১০:০৪ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য অনুরোধ করছি ।


মোহাম্মদ মাসুদ রানা
২২ নভেম্বর, ২০২০ ০৯:১০ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে উঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


গোলাম ফারুক
২২ নভেম্বর, ২০২০ ০৯:০৫ পূর্বাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোহাম্মদ মাহবুবুল হক
২২ নভেম্বর, ২০২০ ০৯:০২ পূর্বাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি । ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ ।


মোঃ ফখরুজ্জামান
২২ নভেম্বর, ২০২০ ০৯:০১ পূর্বাহ্ণ

স্যার, আপনি মানসম্মত কনটেন্ট তৈরি করেছেন।লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার কনটেন্টেে লাইক, কমেন্ট ও রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি।


আব্দুল্লাহ আত তারিক
২২ নভেম্বর, ২০২০ ০৮:৫৩ পূর্বাহ্ণ

আপনার দিনটি শুভ হোক । আপনার অনিন্দ্যসুন্দর নির্মাণের জন্য অভিনন্দন ও শুভ কামনা রইল । আমার বাতায়ন নীড়ে আমন্ত্রণ রইল । এই পাক্ষিককে আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের কনটেন্ট "মংড়ুর পথে" ভ্রমণকাহিনী দেখে আপনার মতামতের প্রত্যাশায় রইলাম। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২২ নভেম্বর, ২০২০ ০৮:৪৯ পূর্বাহ্ণ

There ware many good wishes with like and ratings.