প্রেজেন্টেশন

জ্যামিতি

মোঃ আবু তাহের ২৪ নভেম্বর,২০২০ ৩৭ বার দেখা হয়েছে ১০ লাইক ১০ কমেন্ট ৪.২০ রেটিং ( )

শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার মহোদয়এডমিন মহোদয়সেরা কন্টেন্ট নির্মাতা মহোদয়, ICT4E জেলা অ্যাম্বাসেডর মহোদয়  এবং বাতায়নে সক্রিয় সকল স্যারম্যাডামদের জানাই আমার  সালাম ও শুভেচ্ছা। শিক্ষক বাতায়নে আপলোডকৃত আমার "১৬ তম প্রেজেন্টেশন" এ আপনাদের  লাইকরেটিংসহ মতামত প্রার্থনা করছি।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কল্লোল চক্রবর্ত্তী
০৪ ডিসেম্বর, ২০২০ ০৮:১৩ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ শিহাব উদ্দিন
২৫ নভেম্বর, ২০২০ ০৭:৪৩ পূর্বাহ্ণ

Thanks for your nice content and best wishes including full ratings . Please give your like, comments and ratings to see my content.


মোঃ তৌফিকুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ মেহেদুল ইসলাম
২৪ নভেম্বর, ২০২০ ০৪:১১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে লাইক,রেটিং ও আপনার মতামত দেওয়ার জন্য অনুরোধ রইল


মাহবুবুল আলম (তোহা)
২৪ নভেম্বর, ২০২০ ০৩:৪৬ অপরাহ্ণ

শুভ কামনা স্যার, আমার কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/777153


মোহাম্মদ মাহবুবুল হক
২৪ নভেম্বর, ২০২০ ০৩:২৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ নভেম্বর, ২০২০ ০৩:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ গোলাম ওয়ারেছ
২৪ নভেম্বর, ২০২০ ০২:৫৮ অপরাহ্ণ

There ware many good wishes with like and ratings.


মো: নাসির উদ্দিন
২৪ নভেম্বর, ২০২০ ০১:৫৩ অপরাহ্ণ

Your presentation is very nice. Thanks with like & full rating.


দেওয়ান রেজাউল হাসান
২৪ নভেম্বর, ২০২০ ১২:৩০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভেচ্ছা রইল ।। আমার আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। https://teachers.gov.bd/content/details/779709