প্রেজেন্টেশন

Lesson: 7-8, Life is beautiful, Unit:20

রুপা মল্লিক রুপু ২৫ নভেম্বর,২০২০ ৪৭ বার দেখা হয়েছে ১৭ লাইক ২৩ কমেন্ট ৪.৪৭ রেটিং ( ১৭ )

Respected all the persons of Teachers portal, you are welcome to visit my content made for the students of class 5.

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
কমলকান্ত রায় তাং
৩১ জানুয়ারি, ২০২১ ০৫:৫৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত উদ্ভাবনী গল্পের ভিডিও দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ০১:১১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


প্রভাতী ত্রিপুরা
০২ জানুয়ারি, ২০২১ ০৮:০১ অপরাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল।


মোঃ শামছুল আলম
২১ ডিসেম্বর, ২০২০ ০৬:৪৬ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোহাম্মদ আবদুল কাদের
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:০৬ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা রইলো।


কল্লোল চক্রবর্ত্তী
২০ ডিসেম্বর, ২০২০ ০৭:২৪ পূর্বাহ্ণ

লাইক পূর্ণ রেটিংসহ শুভ কামনা রইল। আপনার তৈরিকৃত কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরা তালিকা ভুক্ত,সে জন্য আপনা কে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি এবং কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।সেই সাথে আমার অক্টোবর ২০২০ কন্টেন্ট দেখে রেটিংসহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ আজহারুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


সুজন ঘরজা
১৬ ডিসেম্বর, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ

ম্যাডাম, খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা উপজেলার পক্ষ থেকে লাল গোলাপের শুভেচ্ছা। আপনার আপলোডকৃত কনটেন্টের জন্য নিঃসন্দেহে লাইক, পূর্ণ রেটিং সহ অসংখ্য ধন্যবাদ। বাতায়নে কনটেন্ট আপলোড করে শিক্ষক বাতায়নের আর্কাইভ সমৃদ্ধ করে চলেছেন, সমৃদ্ধ হচ্ছি আমরা শিক্ষক সমাজ। কাজ চালিয়ে যাবার সনির্বন্ধ অনুরোধ করছি। ধৈর্যের ফল আসবেই একদিন না একদিন পাবেন। অতঃপর, যদি সম্ভব হয় আমার সদ্য আপলোডকৃত কনটেন্ট দেখার বিনীত আমন্ত্রন জানাচ্ছি। পাশাপাশি আপনাদের গঠনমূলক মতামত, লাইক ও পূর্ণ রেটিং প্রত্যাশা করছি। শুভ কামনা সকলের জন্য সব সময়। ধন্যবাদ।


মোহাম্মদ আবদুল গফুর মজুমদার
০৫ ডিসেম্বর, ২০২০ ১২:১২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ নভেম্বর, ২০২০ ০৫:৩৯ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583774


সন্তোষ কুমার বর্মা
২৫ নভেম্বর, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৮:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৫ নভেম্বর, ২০২০ ০৮:০৭ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মন্তব্য ও রেটিং কামনা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ মেহেদুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৭:২৪ অপরাহ্ণ

লাইক ওরেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।https://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


সুমাইয়া আক্তার
২৫ নভেম্বর, ২০২০ ০৭:২২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


সুমাইয়া আক্তার
২৫ নভেম্বর, ২০২০ ০৭:২০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৫ নভেম্বর, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৫ নভেম্বর, ২০২০ ০৬:৩১ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৬:২৫ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোহাম্মদ সাহাব উদ্দিন
২৫ নভেম্বর, ২০২০ ০৬:০৪ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


গোলাম ফারুক
২৫ নভেম্বর, ২০২০ ০৫:০৮ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোহাম্মদ মাসুদ রানা
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৪৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোহাম্মদ মাহবুবুল হক
২৫ নভেম্বর, ২০২০ ০৪:২৬ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।