প্রেজেন্টেশন

শ্রেনী-৫ম বিষয়ঃ বিজ্ঞান,অধ্যায়-৭ পাঠ- ৭.১(২) সংক্রামক রোগের প্রকারভেদ । মোহাম্মদ মাহবুবুর রহমান সহকারী শিক্ষক ,চরসুবুদ্ধি উত্তরপাড়া সপ্রাবি,রায়পুরা নরসিংদী।

মোহাম্মদ মাহবুবুর রহমান ২৫ নভেম্বর,২০২০ ২৬ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৬ কমেন্ট ৪.৮৩ রেটিং ( ১২ )

                              

                                   শিখনফল


৯.২.২ বিভিন্ন প্রকার সংক্রামক রোগের উদাহরণ দিতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
লক্ষ্মী নারায়াণ পাশী
২৭ নভেম্বর, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের অধ্যায়- ১৩ "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


অচিন্ত্য কুমার মন্ডল
২৬ নভেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী আমার এ পাক্ষিকের কন্টেন্ট(৪৫ তম) +ব্লগ(৭২ তম) দেখে ও পরামর্শসহ রেটিং প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/777226 ব্লগ- https://www.teachers.gov.bd/blog-details/583774


মোঃ জোবায়ের হোসেন
২৬ নভেম্বর, ২০২০ ০৯:৪৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ জোবায়ের হোসেন
২৬ নভেম্বর, ২০২০ ০৯:৪৪ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
২৫ নভেম্বর, ২০২০ ১০:৫২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


রেহানা আক্তার ঝর্ণা
২৫ নভেম্বর, ২০২০ ০৮:৩৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৭:২৯ অপরাহ্ণ

লাইক ওরেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।https://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023


মোঃ আজহারুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৭:০৮ অপরাহ্ণ

শুভ সকাল। লাইকসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত,লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল।


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৫ নভেম্বর, ২০২০ ০৬:৫২ অপরাহ্ণ

লাইক ওরেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ তৌফিকুল ইসলাম
২৫ নভেম্বর, ২০২০ ০৬:১৮ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোহাম্মদ মাহবুবুল হক
২৫ নভেম্বর, ২০২০ ০৬:১০ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোহাম্মদ সাহাব উদ্দিন
২৫ নভেম্বর, ২০২০ ০৫:৫৩ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


গোলাম ফারুক
২৫ নভেম্বর, ২০২০ ০৫:০২ অপরাহ্ণ

বাতায়নের সাথে থাকার জন্য ধন্যবাদ ।চমৎকার নির্মানের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা ।আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি। বাতায়ন লিঙ্ক https://www.teachers.gov.bd/profile/glm.farukict


মোহাম্মদ মাহবুবুর রহমান
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৫১ অপরাহ্ণ

আমার ৫০তম কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোহাম্মদ মাসুদ রানা
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৪২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোহাম্মদ মাহবুবুর রহমান
২৫ নভেম্বর, ২০২০ ০৪:৫২ অপরাহ্ণ

ধন্যবাদ স্যার।