প্রেজেন্টেশন

আমাদের মুক্তিযুদ্ধ

দিলরুবা ইয়াসমীন ২৬ নভেম্বর,২০২০ ৩৭ বার দেখা হয়েছে ১২ লাইক ১০ কমেন্ট ৪.৮০ রেটিং ( ১০ )

আমাদের মুক্তিযুদ্ধ

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
২৬ নভেম্বর, ২০২০ ১১:৪৮ অপরাহ্ণ

শুভকামনা রইলো এবং সেই সাথে পূর্ণ রেটিং । আপনার তৈরি কন্টেন্ট আমার দৃষ্টিতে সেরার তালিকা ভুক্ত। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও ব্লগ দেখার ও রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। ধন্যবাদ https://www.teachers.gov.bd/content/details/777226 https://www.teachers.gov.bd/blog-details/583774


মার্গারেট অধিকারী
২৬ নভেম্বর, ২০২০ ০৮:৪৫ অপরাহ্ণ

পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাসুদ রানা
২৬ নভেম্বর, ২০২০ ০৭:২১ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৫/১১/২০২০ তারিখের ৩২তম ষষ্ঠ শ্রেণির বাংলাদেশ ও বিশ্বপরিচয় ১১তম অধ্যায়ের "বাংলাদেশের শিশুর বেড়ে ওঠা ও প্রতিবন্ধকতা" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


লক্ষ্মী নারায়াণ পাশী
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৫৭ অপরাহ্ণ

মানসম্মত কন্টেন্ট আপলোডের জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা। শিক্ষক বাতায়নে আমার আপলোডকৃত ৪র্থ শ্রেণির প্রাথমিক বিজ্ঞান বিষয়ের অধ্যায়- ১৩ "জনসংখ্যা ও প্রাকৃতিক পরিবেশ " কনটেন্টটি দেখে আপনাদের মূল্যবান ও উন্নয়নমূলক সুচিন্তিত মতামত , লাইক এবং রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোঃ তৌফিকুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৩৭ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার এ পাক্ষিকে আপলোডকৃত কন্টেন্ট এ আপনার লাইক ও রেটিং প্রার্থনা করছি। আমার কন্টেন্ট এর লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/777801


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৩৪ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার ও পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত, লাইক ও রেটিং প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


রেহানা আক্তার ঝর্ণা
২৬ নভেম্বর, ২০২০ ০৬:৩২ অপরাহ্ণ

রেটিং সহ অভিনন্দন ও শুভকামনা। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ মাহবুবুল হক
২৬ নভেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণরেটিং সহ শুভ কামনা রইলো। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমার বাতায়ন বাড়িতে একটু ঘুরে আসলে আশা করি ভাল লাগবে। আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে যদি রেটিং সহ লাইক, কমেন্টস করতে মন চায় করবেন, না চাইলে নয়। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


পার্থ সারথী নাথ
২৬ নভেম্বর, ২০২০ ০৫:৩৬ অপরাহ্ণ

সুন্দর উপস্থাপনা, অভিনন্দন স্যার। অনলাইন ক্লাসের মাধ্যমে শিক্ষাব্যবস্থার অগ্রগতি হোক, শিক্ষক বাতায়ন সমৃদ্ধ হোক।


মোঃ মেহেদুল ইসলাম
২৬ নভেম্বর, ২০২০ ০৫:১৩ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা ওঅভিনন্দনhttps://www.teachers.gov.bd/content/details/780113 http://teachers.gov.bd/blog-details/584023