প্রেজেন্টেশন

বিক্রিয়ার হার

মো:নাইমুল হাসান ০৮ ডিসেম্বর,২০২০ ১৭০ বার দেখা হয়েছে ১১ লাইক ১৩ কমেন্ট ৫.০০ রেটিং ( )

রসায়ন ১ম পত্র

৪র্থ অধ্যায়: রাসায়নিক পরিবর্তন 

বিষয়: বিক্রিয়ার হার


মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
অচিন্ত্য কুমার মন্ডল
০৯ ডিসেম্বর, ২০২০ ০২:৩৭ অপরাহ্ণ

সন্মানিত সহকর্মী ০৩/১২/২০২০ তারিখে আমার এ পাক্ষিকের কন্টেন্ট ৪৬তম ও ৭৭ তম ব্লগ দেখার ও পরামর্শসহ রেটিং সহ লাইক প্রদানের জন্য অনুরোধ করছি। ধন্যবাদ কন্টেন্টঃ https://www.teachers.gov.bd/content/details/801949 ব্লগঃ https://www.teachers.gov.bd/blog-details/585315


রেহানা আক্তার ঝর্ণা
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:৫২ পূর্বাহ্ণ

লাইক,কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল।আমার এ পাক্ষিকের কনটেন্ট দেখে লাইক,কমেন্ট ও রেটিং প্রদানের জন্য আপনাকে বিনীত অনুরোধ জানাচ্ছি।


মোছাঃ জেসমিন আক্তার
০৯ ডিসেম্বর, ২০২০ ১০:৩৩ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী চমৎকার কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইল।


মাহবুবুল আলম (তোহা)
০৯ ডিসেম্বর, ২০২০ ০৭:৩৪ পূর্বাহ্ণ

Best wishes sir, please visit my content https://www.teachers.gov.bd/content/details/799052


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৯ ডিসেম্বর, ২০২০ ০৭:১৭ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো । আমার বাতায়ন পল্লীতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট ও উদ্ভাবনে আপনার মতামত , লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মোঃ তৌফিকুল ইসলাম
০৯ ডিসেম্বর, ২০২০ ০৬:৪২ পূর্বাহ্ণ

লাইক ও রেটিংসহ শুভকামনা। আমার "১১০তম প্রেজেন্টেশন" দেখার আমন্ত্রন জানাচ্ছি। ভাল লাগলে একটা মন্তব্য লিখবেন, ধন্য হবো। লাইক, রেটিং দিলে কৃতজ্ঞ থাকব। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/799937


মোঃ মেহেদুল ইসলাম
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:৪৯ অপরাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


বিনয় কুমার বিশ্বাস
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:৪৬ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


নির্মল কুমার রায়
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

বাতায়নে সক্রিয় থাকায় আপনাকে -স্বাগত। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করেছেন। আপনাকে অভিনন্দন। লাইক কমেন্ট পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে আমার ০২/১১/২০২০ তারিখে আপলোডকৃত পঞ্চম শ্রেণির বাংলা বিষয়ের "মওলানা আবদুল হামিদ খান ভাসানী" কনটেন্ট দেখে আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


আব্দুল মাজিদ
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:২২ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার বাতায়ন বাড়িতে আপনি আমন্ত্রিত। আমার এ পাক্ষিকের কন্টেন্ট দেখে আপনার মতমত ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি।


আব্দুল্লাহ আত তারিক
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:১২ অপরাহ্ণ

শুভ রাত্রি, আপনার শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল । মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর ।


আব্দুল্লাহ আত তারিক
০৮ ডিসেম্বর, ২০২০ ১১:০৫ অপরাহ্ণ

শুভ রাত্রি, আপনার শুভ হোক। বিজয়ের মাসে আপনার সাফল্য কামনা করছি । আপনার নির্মিত কনটেন্ট-এ পূর্ণ রেটিং, লাইক, কমেন্টসহ শুভকামনা রইল। ডিসেম্বর ১ম পাক্ষিক-এ আমার নির্মিত অষ্টম শ্রেণির সাহিত্য কণিকা বইয়ের "বাংলা নববর্ষ" প্রবন্ধের কনটেন্ট দেখার আমন্ত্রণ রইল । মুজিব বর্ষের অঙ্গীকার, শিক্ষা হোক আইসিটি নির্ভর ।


উজ্বল কুমার মজুমদার
০৮ ডিসেম্বর, ২০২০ ১০:৫৬ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। আমার কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/804257