প্রেজেন্টেশন

শূন্য (০) সংখ্যা প্রতীক

ফেরদৌসী আক্তার ১৬ ডিসেম্বর,২০২০ ৯৩ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

৪.২.১ শূন্যের দলগত ধারণা বলতে পারবে। 

৪.২.২ শূন্য (০) সংখ্যা প্রতীকটি শনাক্ত করতে পারবে।        

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
রফিক আহমেদ
০৭ জানুয়ারি, ২০২১ ০৮:৪০ অপরাহ্ণ

খুব ভালো


প্রদীপ কুমার রায়
১৮ ডিসেম্বর, ২০২০ ০৯:০৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন


বিনয় কুমার বিশ্বাস
১৭ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৩ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


মোঃ তৌফিকুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৫:৫৪ অপরাহ্ণ

লাইক ও রেটিংসহ আপনার জন্য শুভ কামনা। আমার কন্টেন্ট দেখার আমন্ত্রন।


মোঃ শামছুল আলম
১৭ ডিসেম্বর, ২০২০ ১১:৪৭ পূর্বাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
১৭ ডিসেম্বর, ২০২০ ০৫:৪২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/803228


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৬ ডিসেম্বর, ২০২০ ০৮:৩১ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ নুরুল ইসলাম তরফদার
১৬ ডিসেম্বর, ২০২০ ০৭:৪৮ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। সুন্দর হোক আপনার আগামীর চলার পথ। আমার এ পাক্ষিকের কন্টেন্ট এ আপনার মতামত ও রেটিং প্রত্যাশা করছি । সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


রাজিয়া আক্তার কলি
১৬ ডিসেম্বর, ২০২০ ০৭:১৪ অপরাহ্ণ

অনেক সময়, শ্রম ও চিন্তা ভাবনা করে নির্মিত কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। এটি শ্রেণিকক্ষে সঠিক ভাবে উপস্থাপন করলে শিক্ষার্থীরা অনেক উপকৃত হবে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক এবং পূর্ণ রেটিং। সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।