প্রেজেন্টেশন

বাংলাদেশের প্রাকৃতিক সম্পদ

মোঃ শরিফুল ইসলাম ২৪ ডিসেম্বর,২০২০ ১১৬ বার দেখা হয়েছে ১৫ লাইক ১৮ কমেন্ট ৪.০৪ রেটিং ( ১৯ )

এই পাঠ শেষে শিক্ষার্থীরা যা জানতে পারবে

১। বাংলাদেশের প্রাকৃতিক সম্পদ কি তা ব্যাখ্যা করতে পারবে।

২। বাংলাদেশের বনজ সম্পদ কি তা ব্যাখ্যা করতে পারবে।

৩। বাংলাদেশের খনিজ সম্পদ কি তা ব্যাখ্যা করতে পারবে।

৪। বাংলাদেশের সমুদ্র সম্পদ কি তা ব্যাখ্যা করতে পারবে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মুহাম্মদ আহসান হাবিব
০৪ জানুয়ারি, ২০২১ ১২:৩৯ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ আজহারুল ইসলাম
০৪ জানুয়ারি, ২০২১ ১২:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোসাম্মৎ নীলুফা আফরোজ
০২ জানুয়ারি, ২০২১ ০৭:৩৩ অপরাহ্ণ

Best wishes with like and ratings. Please see my content and give your valuable comments and ratings.


মোঃ তাজুল ইসলাম
০১ জানুয়ারি, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ণ

Happ New Year🌹🌹🌹লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। সুস্থ থাকুন নিরাপদে থাকুন।


মোঃ শামছুল আলম
০১ জানুয়ারি, ২০২১ ০৯:১৮ পূর্বাহ্ণ

“HAPPY NEW YEAR-2021” শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 01/01/2021 তারিখে আমার আপলোডকৃত 2৫নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


রাহিমা আক্তার
৩১ ডিসেম্বর, ২০২০ ০৮:৫৮ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


মোসাঃশারমিন আকতার
২৫ ডিসেম্বর, ২০২০ ১২:৪৫ অপরাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য ধন্যবাদ । সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোছাঃ জেসমিন আক্তার
২৫ ডিসেম্বর, ২০২০ ০৯:০৭ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


মোঃ মেহেদুল ইসলাম
২৫ ডিসেম্বর, ২০২০ ০১:২১ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। শ্রদ্ধেয় প্যাডাগজি রেটার, এডমিন, সেরা কনটেন্ট নির্মাতা, শিক্ষক বাতায়নের সকল শিক্ষক- শিক্ষিকা ও আইসিটি জেলা অ্যাম্বাসেডর স্যারদের জানাই আন্তরিক শুভেচ্ছা http://teachers.gov.bd/content/details/814604


লক্ষ্মী নারায়াণ পাশী
২৪ ডিসেম্বর, ২০২০ ০৮:০৮ অপরাহ্ণ

পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা।


মোঃ আলাউদ্দিন
২৪ ডিসেম্বর, ২০২০ ০৭:২৩ অপরাহ্ণ

লাইক কমেন্ট ও পূর্ণ রেটিং সহ শুভকামনা। আমার কন্টেন্ট দেখার বিনীত অনুরোধ রইলো।


মোছাঃ হোসনেয়ারা পারভীন
২৪ ডিসেম্বর, ২০২০ ০৬:৪০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার সুচিন্তিত পরামর্শ ও রেটিং প্রদানের প্রত্যাশা জ্ঞাপন করছি। https://www.teachers.gov.bd/content/details/814842


মোঃ তৌফিকুল ইসলাম
২৪ ডিসেম্বর, ২০২০ ০৬:২৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেয়ার অনুরোধ রইল।


আব্দুল্লাহ আত তারিক
২৪ ডিসেম্বর, ২০২০ ০৬:১৪ অপরাহ্ণ

অনেক শ্রমলব্ধ আপনার এই নির্মাণ। পূর্ণ রেটিংসহ আপনার সফলতা গল্প শোনার অপেক্ষায় থাকলাম । ডিসেম্বর - ২০ এর পাক্ষিক - ২ আমার নির্মিত কনটেন্ট নবম-দশম শ্রেণির বাংলা সাহিত্য বইয়ের কবি শামসুর রাহমান রচিত "তোমাকে পাওয়ার জন্য, হে স্বাধীনতা" দেখার জন্য আমন্ত্রণ রইল ।


মোহাম্মদ মাসুদ রানা
২৪ ডিসেম্বর, ২০২০ ০৫:৩২ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ শফিকুল ইসলাম
২৪ ডিসেম্বর, ২০২০ ০৪:৪৮ অপরাহ্ণ

আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত, রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত পূর্ণরেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। অনুরোধ করছি।


সুজিত দেব
২৪ ডিসেম্বর, ২০২০ ০৪:১৩ অপরাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ। আমার এ পাক্ষিক এর কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি ‌।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৪ ডিসেম্বর, ২০২০ ০৩:৩৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।