প্রেজেন্টেশন

কুরআন মাজিদ। আলিম ১ম ও ২য় বর্ষ। সূরা নিসা ৪৩-৪৫ নং আয়াত।

মোহাম্মদ ফরিদুর রহমান ২৬ ডিসেম্বর,২০২০ ২৮৫ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৪ কমেন্ট ৪.৭৬ রেটিং ( )

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
মোহাম্মদ আতাউল্লাহ
০৩ সেপ্টেম্বর, ২০২১ ০৫:৫২ পূর্বাহ্ণ

আসসালামু আলাইকুম। সুন্দর ও শ্রেণি উপযুক্ত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা রইল। আমার কন্টেন্ট দেখে আপনার মূল্যবান মতামত আশা করছি।আল্লাহ সবাইকে সুস্থ রাখুন।


মোঃ আকবর আলী
২৪ জানুয়ারি, ২০২১ ১০:৩৫ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোঃ আব্দুল আলিম
১৩ জানুয়ারি, ২০২১ ০৭:১৪ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। আমার কনটেন্টগুলো দেখে আপনার মূল্যবান মতামত ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মুহাম্মদ আহসান হাবিব
০২ জানুয়ারি, ২০২১ ০৮:৫০ পূর্বাহ্ণ

এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম প্রেজেন্টেশন দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি | মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯,https://www.teachers.gov.bd/content/details/828250সবাই আমার জন্য দোয়া করবেন।আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.comপ্রোফাইল লিংকhttps://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মাহবুবুল আলম (তোহা)
২৭ ডিসেম্বর, ২০২০ ০১:৪৪ অপরাহ্ণ

সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা। আমার এ পাক্ষিকের ৩৮ তম কন্টেন্ট https://www.teachers.gov.bd/content/details/812775


মোসাঃশারমিন আক্তার
২৭ ডিসেম্বর, ২০২০ ০১:৪৫ পূর্বাহ্ণ

আপনার কনটেন্টটি সত্যিই অপূর্ব, শ্রেণি উপযোগি ও বাস্তব সম্মত হয়েছে। আপনার অনিন্দ্যসুন্দর কনটেন্ট এর জন্য অনেক অনেক শুভ কামনা রইল। সুন্দর উপস্থাপনার জন্য লাইক ও পূর্ন রেটিং । সেই সাথে আমার কনটেন্টটি দেখে আপনার মূল্যবান মতামত, লাইক ও রেটিং প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
২৭ ডিসেম্বর, ২০২০ ০১:৪০ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


আব্দুল মাজিদ
২৬ ডিসেম্বর, ২০২০ ১১:১৫ অপরাহ্ণ

পুর্ন রেটিং সহ ধন্যবাদ ও অভিনন্দন।আমার এ পাক্ষিকের আপলোডকৃত কন্টেন্ট দেখে লাইক, কমেন্ট ও রেটিং দেয়ার বিনীত অনুরোধ রইলো।


মোঃ শামছুল আলম
২৬ ডিসেম্বর, ২০২০ ১০:৩৫ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত কনটেন্ট দেখার জন্য বিনীত অনুরোধ করছি ।


লুৎফর রহমান
২৬ ডিসেম্বর, ২০২০ ১০:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587120


এস এম ইকবাল হোসেন
২৬ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৯ অপরাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/815755


মোঃ নুরুল ইসলাম তরফদার
২৬ ডিসেম্বর, ২০২০ ০৯:১৩ অপরাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের উদ্ভাবনী " ডিজিটাল হাজিরা শীট" এ আপনার রেটিং ও মতামত একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুন্দর হোক আগামীর পথচলা। সুস্থ্য থাকুন, ভালো থাকুন।


মুহাঃ রুহুল আমিন
২৬ ডিসেম্বর, ২০২০ ০৯:০৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক,কমেন্ট ও পূর্নরেটিং সহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার ১৭/১২/২০ তারিখের ৭০তম কন্টেন্ট দেখে লাইক কমেন্ট ও রেটিং দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। রুহুল আমিন স্যার,,ঝিনাইদহ সদর,,ঝিনাইদহ ।। মোবাঃ ০১৯১৮ ০১৩৫০৫।


আকলিমা আক্তার
২৬ ডিসেম্বর, ২০২০ ০৮:৪৩ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা।আমার কনটেন্ট দেখে লাইক,রেটিং ও আপনার মতামত দেওয়ার জন্য অনুরোধ করছি।