প্রেজেন্টেশন

শ্রেণি: পঞ্চম, বিষয়: আমার বাংলা বই, অধ্যায়: ৮, শখের মৃৎশিল্প,(গ্রামের নাম ------- জিনিসই তো সুন্দর )

খোরশেদ আলম ২৯ ডিসেম্বর,২০২০ ৩৫২ বার দেখা হয়েছে ১১ লাইক ১১ কমেন্ট ৫.০০ রেটিং ( )

শিখনফল

1.২.১ উচ্চারিত পঠিত বাক্য ,কথা মনোযোগ সহকারে   শুনবে ?         

..১পাঠ্য পুস্তকের পাঠ শ্রবনযোগ্য স্বরে প্রমিত উচ্চারনে   সাবলীলভাবে পড়তে পারবে ।          

..১ গল্পের মুল বিষয় বলতে পারবে ।

..১ পাঠে  ব্যবহৃত শব্দ দিয়ে নতুন নতুন বাক্য লিখতে পারবে।           

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
আবু সাঈদ মাহমুদ
৩১ জুলাই, ২০২১ ০৯:৩১ পূর্বাহ্ণ

একটি আলোকিত দিনে একটি বাতি এত ব্যবহার করতে আসে না। সেই যুগের লোকদের সবচেয়ে অন্ধকার অংশে একটি প্রদীপ দুর্দান্ত ব্যবহার করেছিল।আপনার সমস্ত শক্তি নিয়ে আসুন এবং উন্নয়ন কাজের দিকে এগিয়ে যান।জ্বলন্ত সূর্যের নীচে একটি বাতি খুব দরিদ্র।সোনা সোনা,,,,


মোহাম্মদ জাহাঙ্গীর আলম
৩১ ডিসেম্বর, ২০২০ ০৭:০২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ হাবিবুর রহমান
৩০ ডিসেম্বর, ২০২০ ১০:৪২ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।


মোহাম্মদ মাসুদ রানা
৩০ ডিসেম্বর, ২০২০ ০৯:৪৮ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ শুভকামনা রইল। সে জন্য আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি। আমার ১৭/১২/২০২০ তারিখের ৩৪তম সপ্তম শ্রেণির তথ্য ও যোগাযোগ প্রযুক্তির ২য় অধ্যায়ের "আউটপুট ডিভাইস" কনটেন্ট দেখে রেটিং সহ মতামত প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। সৃষ্টিকর্তা আপনার মঙ্গল করুন।


মোঃ মহিদুল ইসলাম
৩০ ডিসেম্বর, ২০২০ ০৮:০৭ পূর্বাহ্ণ

শুভসকাল। আপনার সাফল্য কামনা করছি। আমার কনটেন্ট দেখার আমন্ত্রণ জানাচ্ছি।


মোঃ শামছুল আলম
৩০ ডিসেম্বর, ২০২০ ০৬:৫২ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। 26 ডিসেম্বর আমার আপলোডকৃত 24নং কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


এস এম ইকবাল হোসেন
৩০ ডিসেম্বর, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

জনাব,রেটিংসহ শুভকামনা ।নিচের লিংকে ক্লিক করে আমার এ পাক্ষিকের কন্টেন্টটি ভালো লাগলে রেটিং,কমেন্ট ও লাইক দেওয়ার বিশেষ অনুরোধ থাকলো। https://www.teachers.gov.bd/content/details/815755


মোহাম্মদ শাহাদৎ হোসেন
৩০ ডিসেম্বর, ২০২০ ১২:১২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


স্বপন রায়
২৯ ডিসেম্বর, ২০২০ ১১:৩৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি।


বিনয় কুমার বিশ্বাস
২৯ ডিসেম্বর, ২০২০ ১১:৩২ অপরাহ্ণ

মুজিব জন্মশতবর্ষের শুভেচ্ছা রইল । পূর্ণ রেটিং ও লাইকসহ শুভকামনা ও অভিনন্দন। আমার কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ করছি ।ঘরে থাকুন, সুস্থ থাকুন। নিরাপদে থাকুন। ধন্যবাদ । মন্তব্য করুন।


উজ্বল কুমার মজুমদার
২৯ ডিসেম্বর, ২০২০ ১১:১৯ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল। ভালো থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন। কনটেন্টের লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/816596