চিত্র

Certificate of Appreciation

শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার ০২ জানুয়ারি,২০২১ ১৫ বার দেখা হয়েছে লাইক কমেন্ট ৫.০০ রেটিং ( )

#আলহামদুলিল্লাহ..২০২০ সালে করোনাকালীন সময়ে শিক্ষা ক্ষেত্রে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ ময়মনসিংহ জেলা প্রশাসক মহোদয়ের কাছ থেকে সার্টিফিকেট পেলাম।ধন্যবাদ মাননীয় জেলা প্রশাসক মহোদয়কে।

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
Md.Rabiul Alam
২৬ মার্চ, ২০২১ ০৬:৫৭ অপরাহ্ণ

শ্রেণি উপযোগী ও মানসম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


মোঃ সাইফুর রহমান
০৮ জানুয়ারি, ২০২১ ১০:০৩ পূর্বাহ্ণ

স্যার আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট,ভিডিও কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


লুৎফর রহমান
০২ জানুয়ারি, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকে আপলোডকৃত ৪৯ তম কনটেন্টটি দেখে লাইক,গঠন মূলক মতামত ও রেটিং প্রদানের জন্য বিনীত অনুরোধ করছি। কনটেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/821516 Blog link: https://www.teachers.gov.bd/blog-details/587794


শাহ মোহাম্মদ লুৎফুল হায়দার
০৫ জানুয়ারি, ২০২১ ০৭:৪৯ পূর্বাহ্ণ

ইংরেজী নববর্ষের শুভেচ্ছা। সুচিন্তিত মতামত প্রদান করার জন্য আপনাকে ধন্যবাদ।