উদ্ভাবনের গল্প

লাইভ ক্লাসে এক নতুন ব্যতিক্রমী ধারার সুচনা

বেনজির হক ০৮ জানুয়ারি,২০২১ ২৮ বার দেখা হয়েছে ১৬ লাইক ১৭ কমেন্ট ৪.৯৯ রেটিং ( ১৫ )

লাইভ ক্লাসে এক নতুন ব্যতিক্রমী ধারার সুচনা

মতামত দিন
সাম্প্রতিক মন্তব্য
ফারজানা আমিন
২৯ জানুয়ারি, ২০২১ ০৭:৫২ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সিকদার মোঃ শাজিদুর জাহান
২৭ জানুয়ারি, ২০২১ ০৩:৩২ পূর্বাহ্ণ

সুন্দর ও শ্রেনী উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আপনাকে লাইক পূর্ণ রেটিংসহ শুভকামনা ও অভিনন্দন। ভালো থাকুন , সুস্থ থাকুন , নিজেকে নিরাপদে রাখুন । আমার আপলোডকৃত কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ মূল্যবান মতামত প্রদানের বিনীত অনুরোধ করছি।


নির্মল কুমার রায়
২৪ জানুয়ারি, ২০২১ ১১:১০ অপরাহ্ণ

অনিন্দ্য সুন্দর কন্টেন্ট তৈরি করার জন্য আপনাকে অভিনন্দন। আপনি মানসম্মত ও শ্রেণি উপযোগী কন্টেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধ করে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের সফল অংশীদার হয়েছেন। লাইক, কমেন্ট, পূর্ণ রেটিং সহ শুভ কামনা রইল সেই সাথে ১৯/০১/২০২১ তারিখে আমার আপলোডকৃত চতুর্থ শ্রেণির বাংলা বিষয়ের প্রথম অধ্যায় থেকে "বাংলাদেশের প্রকৃতি" (দ্বিতীয় অংশ) শীর্ষক কনটেন্টটি দেখে লাইক, রেটিং সহ আপনার অত্যন্ত মূল্যবান মতামত কামনা করছি।


মোহাম্মদ শাহাদৎ হোসেন
১৪ জানুয়ারি, ২০২১ ১১:৫০ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি। ভালো থাকবেন, সুস্থ থাকবেন এবং নিরাপদে থাকবেন। আবারও ধন্যবাদ।


সুলতানুল আরেফীন
১০ জানুয়ারি, ২০২১ ০৮:৩৯ পূর্বাহ্ণ

আপনার কন্টেন্টটি খুব সুন্দর ও মানসম্মত হয়েছে। লাইক ও পূর্ণ রেটিং প্রদান করলাম। সেই সাথে আমার এ সপ্তাহে আপলোডকৃত কন্টেন্টটি দেখার কমেন্ট লাইক ও রেটিং প্রদানের আবেদন রইল। কন্টেন্ট লিঙ্কঃ https://www.teachers.gov.bd/content/details/836160


সুজিত দেব
১০ জানুয়ারি, ২০২১ ০৮:২১ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা ও অভিনন্দন। আমার এ পাক্ষিক এর কনটেন্ট দেখে আপনাদের সুচিন্তিত মতামত ও রেটিং আশা করছি।


মুহাম্মদ আহসান হাবিব
১০ জানুয়ারি, ২০২১ ০৭:৪০ পূর্বাহ্ণ

শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইলো। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ১০০তম কনটেন্ট দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি| মোবাইল- ০১৭৫৪৭৫৫১৬৯, https://www.teachers.gov.bd/content/details/828250 আমার বাতায়ন ID- ahsanhabib251281@gmail.com প্রোফাইল লিংক https://www.teachers.gov.bd/profile/Muhammad%20Ahsan%20Habib


মোঃ তৌফিকুল ইসলাম
০৯ জানুয়ারি, ২০২১ ০৭:৫৪ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ শুভকামনা। সেই সাথে আমার এই পাক্ষিকের কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত , রেটিং ও লাইক প্রদান করার জন্য বিনীত অনুরোধ রইল।


ফারহানা পারভীন
০৯ জানুয়ারি, ২০২১ ০২:৩৮ অপরাহ্ণ

শুভকামনা


আব্দুল আলীম
০৮ জানুয়ারি, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ

শুভ নববর্ষ-২০২১। নববর্ষ বয়ে আনুক সুখ আর সমৃদ্ধি। চমৎকার ও সময় উপযোগী কন্টেন্ট আপলোড করে প্রিয় শিক্ষক বাতায়নকে সমৃদ্ধ করার জন্য আন্তরিক অভিনন্দন। লাইক ও পূর্ণ রেটিংসহ শুভ কামনা। চলতি পাক্ষিকে আমার আপলোডকৃত ৫৫তম কন্টেন্ট ও ৫৫তম ব্লগ দেখে আপনার মূল্যবান মতামত কামনা করছি। ভাল থাকুন, নিরাপদে থাকুন ও ঘরেই থাকুন। কন্টেন্ট লিংকঃ https://www.teachers.gov.bd/content/details/828249 ব্লগ লিংকঃ https://www.teachers.gov.bd/blog-details/587687


মোঃ সাইফুর রহমান
০৮ জানুয়ারি, ২০২১ ০৯:১১ অপরাহ্ণ

স্যার আপনার কনটেন্ট অনেক সুন্দর হয়েছে। শ্রেণি উপযোগী ও মান সম্মত কনটেন্ট আপলোড করে বাতায়নকে সমৃদ্ধি করার জন্য ধন্যবাদ। লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভ কামনা রইল। এ পাক্ষিকে আমার আপলোডকৃত ৪৫তম কনটেন্ট,ভিডিও কনটেন্ট, ব্লগ দেখে লাইক ও রেটিংসহ আপনার মতামত দেওয়ার জন্য সবিনয় অনুরোধ করছি। স্যার আপনার সাফল্য কামনা করছি। ধন্যবাদ।


শাহনাজ আক্তার
০৮ জানুয়ারি, ২০২১ ০৬:৩৪ অপরাহ্ণ

ইংরেজী বর্ষের শুভেচ্ছা। লাইক ও পূর্ণ রেটিং সহ শুভকামনা৷সেই সাথে আপনাকে একটু সহযোগিতা করতে পেরে নিজেকে ধন্য মনে করছি ,এবং কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।আমার কনটেন্ট দেখে লাইক ও রেটিং দেওয়ার অনুরোধ রইল ৷


প্রদীপ কুমার রায়
০৮ জানুয়ারি, ২০২১ ০৬:০৭ অপরাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।


সন্তোষ কুমার বর্মা
০৮ জানুয়ারি, ২০২১ ১০:২৫ পূর্বাহ্ণ

পূর্ণ রেটিং সহ ধন্যবাদ আমার কন্টেন্ট দেখার জন্য অনুরোধ করছি।


মোঃ নুরুল ইসলাম তরফদার
০৮ জানুয়ারি, ২০২১ ০৭:৪৪ পূর্বাহ্ণ

লাইক ও রেটিং সহ শুভ কামনা রইলো। আমার এ পাক্ষিকের কনটেন্টে আপনার মতামত, লাইক ও রেটিং একান্ত ভাবে প্রত্যাশা করছি। সুস্থ্য থাকুন ভালো থাকুন। https://www.teachers.gov.bd/content/details/832154


সামসুন্নাহার
০৮ জানুয়ারি, ২০২১ ০৬:২৪ পূর্বাহ্ণ

শুব কামনা সহ পূরর্ন রেটিং রইল


মোঃ তারেকুন্নবী ICT4E জেলা অ্যাম্বাসেডর
০৮ জানুয়ারি, ২০২১ ১২:৩২ পূর্বাহ্ণ

লাইক ও পূর্ণ রেটিংসহ আপনার জন্য শুভকামনা রইলো। আমার আপলোডকৃত কনটেন্ট দেখে আপনার মূল্যবান মতামত ও পরামর্শ দেওয়ার জন্য অনুরোধ করছি।