Loading..

ম্যাগাজিন

০৮ জানুয়ারি, ২০২১ ০৮:৫৭ পূর্বাহ্ণ

Happy new year 2021, happy new year 2021

ইংরেজি নববর্ষের শুভেচ্ছা (হ্যাপি নিউ ইয়ার) জানাতে আগের মতো হাতে লেখা কার্ডের দিন এখন আর নেই বললেই চলে। অন্যদিকে পাড়ার মোড়ে শুভেচ্ছা কার্ড কেনার যে চাহিদা এক সময় পরিলক্ষিত ছিলো এখন আর তা নেই । কে কতোটা কার্ড নিলো, কে কার গোপন বন্ধু, এবং প্রিয় বন্ধু।

 

কে কাকে কার্ড দিলো এই সব জানার ও অনন্দের দিন গুলো বর্তমান সোশ্যাল দুনিয়ায় ভিরে কেমন যেন উড়ে গিয়েছে। কারন সবাই এখন ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানান Facebook, Messenger, Twitter or Whatsapp। তার মধ্যে থাকে না আন্তরিকতার ছোঁয়া। আর সেই উইশে যা থাকে তা হল শুধুই কপি-পেস্ট। এই কপি পেস্টের উইশে থাকেনা কোন আন্তরিকতার ছোয়া।

নতুন এই বছর আসতে এখনো বেশ কিছুদিন বাকি আছে। আর এরি মধ্যে অনেকেই বার্তা বা ম্যাসেজ পেতে ও পাঠাতে শুরু করেছেন। আবার অনেকেই সেগুলো ফরোয়ার্ডও করতেও শুরু করেছেন। আমি জানি আপনি এখানে কেনো এসেছেন।

 

আপনি এখানে এসেছেন কারন আপনার প্রিয় বন্ধু বা বান্ধবীর জন্য ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানাতে স্টাটাস বা ম্যাসেজ প্রয়োজন। তাই আমি আপনাদের জন্য নিম্নে কিছু অসাধারণ স্টাটাস বা ম্যাসেজ দিয়েছি। তাহলে আর দেরি না করে এখনি দেখে নিন মন ছোঁয়া কিছু বার্তা। আর পাঠিয়ে দিন আপনার প্রিয়জনকে।

আরো দেখুন

কোন তথ্য খুঁজে পাওয়া যাইনি